অ্যামাজন ফ্রিডম সেলে স্মার্টফোনে বাম্পার ছাড়, ১৫০০০ টাকার কমে কিনুন সেরা এই এই ৫ ফোন

Amazon Great Freedom Festival Sale : আজ অর্থাৎ ৪ঠা আগস্ট থেকে শুরু হয়েছে Amazon Great Freedom Festival Sale, যা আগামী ৮ই আগস্ট পর্যন্ত চলবে। সদ্য…

Amazon Great Freedom Festival Sale : আজ অর্থাৎ ৪ঠা আগস্ট থেকে শুরু হয়েছে Amazon Great Freedom Festival Sale, যা আগামী ৮ই আগস্ট পর্যন্ত চলবে। সদ্য লাইভ হওয়া এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, স্মার্ট টেলিভিশন, স্মার্টওয়াচ, অডিও ডিভাইস সহ আরো বিভিন্ন প্রকারের ইলেকট্রনিক্স প্রোডাক্টের সাথে লোভনীয় ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এক্ষেত্রে আপনি যদি নিজের জন্য সস্তায় একটি নতুন স্মার্টফোন কিনতে চান, তবে একাধিক বিকল্প সেলে উপস্থিত রয়েছে। যেমন – Realme Narzo N53, Samsung Galaxy M13, Redmi 12 5G, iQOO Z6 Lite 5G, এবং Lava Blaze 5G মডেলকে আপনি ১৫,০০০ টাকারও কম খরচে বাড়ি নিয়ে আসতে পারবেন। আর যদি ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট বা এক্সচেঞ্জ বোনাসের ফায়দা তুলতে পারেন, তবে মাত্র কয়েকশো টাকা খসাতে হবে।

Amazon Great Freedom Festival সেলের ব্যাঙ্ক পার্টনার

অ্যামাজন আয়োজিত গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

Amazon Great Freedom Festival সেলে ১৫,০০০ টাকার কমে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Realme Narzo N53 : রিয়েলনি নারজো এন৫৩ স্মার্টফোনকে সেলে ১০,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। তবে পুরোনো মোবাইল আপগ্রেড করে এই হ্যান্ডসেটটি কিনলে ১০,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে।

বিশেষত্ব – রিয়েলমি নারজো এন৫৩ স্মার্টফোনে ৬.৭৪-ইঞ্চির IPS LCD ডিসপ্লে প্যানেল রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, এবং ৯০.৩% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ক্যামেরা বিভাগের কথা বললে, আলোচ্য ডিভাইসে – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি ৫পি লেন্স সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আবার ডিভাইসের সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি শুটার বিদ্যমান। আর পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।

Samsung Galaxy M13 : স্যামসাং গ্যালাক্সি এম-সিরিজের এই স্মার্টফোনকে অ্যামাজন সেল থেকে ১১,৬৪৯ টাকায় কেনা যাবে। এর সাথে ১১,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার মিলবে।

বিশেষত্ব – ডুয়াল-সিমের (ন্যানো) স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৪জি স্মার্টফোনে রয়েছে ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস LCD ডিসপ্লে, যা ৪৮০ নিট পিক ব্রাইটনেস অফার করে। আবার ডিসপ্লে প্যানেলকে সুরক্ষিত রাখার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন ব্যবহার করা হয়েছে। ভালো পারফরম্যান্স অফার করার জন্য ডিভাইসটি সংস্থার নিজস্ব এক্সিনস ৮৫০ প্রসেসরের সাথে এসেছে। এতে স্যামসাংয়ের ‘র‌্যাম প্লাস’ ফিচারের মাধ্যমে ১২ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যামের সাপোর্ট পাওয়া যাবে। ফটো এবং ভিডিও তোলার জন্য এম-সিরিজের এই স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপলব্ধ। এগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল শুটার এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার হ্যান্ডসেটটির সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৫ ওয়াট চার্জিং সমর্থন করে।

Redmi 12 5G : রেডমি ১২ ৫জি স্মার্টফোনকে অ্যামাজন গ্রেড ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে ২৫% ডিসকাউন্ট সহ মাত্র ১৩,৪৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। অন্যান্য অফারের কথা বললে, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজ্যাকশন করলে ধার্য মূল্যের উপর ১০% বা ১.০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। এছাড়া ১২,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস বিকল্পও উপলব্ধ থাকছে।

বিশেষত্ব – রেডমি ১২ ৫জি স্মার্টফোনে আছে ৬.৭৯-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৫৫০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর দেওয়া হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ কাস্টম স্কিনে রান করে। ফটোগ্রাফির জন্য আলোচ্য ৫জি মডেলে ৫০ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটির ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ সিকিউরিটি ফিচার হিসাবে এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ।

iQOO Z6 Lite 5G : আইকো জেড৬ লাইট ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে আগামী ৮ই আগস্ট অর্থাৎ সেলের শেষ দিন পর্যন্ত ১৩,৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে।

বিশেষত্ব – আইকো জেড৬ লাইট ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৫৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪০৮×১,০৮০ পিক্সেল) ডিসপ্লে, যা ১২০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেট এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৪ জেন ১ চিপসেট সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচওএস ১২ কাস্টম স্কিন। ফটো ও ভিডিওগ্রাফির জন্য উক্ত হ্যান্ডসেটে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

Lava Blaze 5G : অ্যামাজন আয়োজিত সেলে ৮ জিবি র‌্যাম যুক্ত লাভা ব্লেজ ৫জি স্মার্টফোনের দাম থাকছে ১২,৪৯৯ টাকা। অফারের কথা বললে, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্র্যাকজ্যাকশন করলে ১০% বা ১০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে৷ আর পুরোনো মোবাইল পরিবর্তন করে এই স্মার্টফোনটি খরিদ করলে পাওয়া যাবে ১১,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

বিশেষত্ব – লাভা ব্লেজ ৫জি ফোনে আছে ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে, যা ওয়াইডভিন এল১ (Widevine L1) এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার-ড্রপ নচ স্টাইলের, যার কাটআউটের মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। আর ডিভাইসের পিছনে আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউলের মধ্যে তিনটি সেন্সর বিদ্যমান। এগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি ডেপ্থ লেন্স এবং একটি ম্যাক্রো শুটার। পারফরম্যান্সের জন্য এই লাভা হ্যান্ডসেটে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, এই ৫জি ফোনে অতিরিক্তভাবে আরো ৩ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম ফিচার সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি মিলবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন