লাখ টাকা দামের দুই স্ক্রিনওয়ালা স্মার্টফোন কেনা যাবে 50000 টাকার বেশি ছাড়ে, কোথায় পাবেন এই অফার?

আপনি কি দীর্ঘদিন ধরে একটি প্রিমিয়াম স্মার্টফোন কেনার কথা ভাবছেন? আর আপনার পছন্দের তালিকায় আছে ফোল্ডেবল ডিজাইনের মডেল? তাহলে এই কয়েকটা দিন আপনার জন্য ফিচারে…

আপনি কি দীর্ঘদিন ধরে একটি প্রিমিয়াম স্মার্টফোন কেনার কথা ভাবছেন? আর আপনার পছন্দের তালিকায় আছে ফোল্ডেবল ডিজাইনের মডেল? তাহলে এই কয়েকটা দিন আপনার জন্য ফিচারে ঠাসা ফোল্ডেবল স্মার্টফোন কম দামে কেনার জন্য সেরা সময় হতে পারে। আসলে সম্প্রতি Amazon India-তে শুরু হয়েছে Great Freedom Festival Sale, যেখানে Moto Razr 40 Ultra নামক বিশেষ ডিজাইনের ফোনটি অত্যন্ত সস্তায় কেনার সুযোগ মিলছে। এক্ষেত্রে স্মার্টফোনটি ন্যূনতম ৩০,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে খরিদ করা যাবে, ভাগ্য ভালো থাকলে পাবেন আরও ছাড় ও অফার কাজে লাগানোর সুযোগ। কিন্তু Moto Razr 40 Ultra-তে ঠিক কী অফার দিচ্ছে Amazon? চলুন দেখে নিই।

ভীষণ সস্তায় ফোল্ডেবল স্মার্টফোন: এই Moto ফোনে অফার দিচ্ছে Amazon

ভারতীয় বাজারে মোটোরোলার ফোল্ডেবল ফোন মোটো রেজর্ ৪০ আল্ট্রা-র মূল্য এমনিতে ১,১৯,৯৯৯ টাকা, কিন্তু অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে এটিতে ২৫% ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এর ফলে স্মার্টফোনটি ৮৯,৯৯৯ টাকায় অর্থাৎ ৩০,০০০ হাজার টাকা ছাড়ে কেনা যাবে। এক্ষেত্রে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-র ক্রেডিট কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট করলে ৬,২৫০ টাকার ছাড় এবং ইএমআই (EMI) লেনদেনে ১০% ছাড় মিলবে।

শুধু তাই নয়, আপনি যদি এখন এই মোটো ফোনটি কিনতে আগ্রহী হন এবং কোনো পুরোনো হ্যান্ডসেট এক্সচেঞ্জ করে কেনাকাটা করতে চান, তাহলে সর্বোচ্চ ৫৪,৯৫০ টাকা পর্যন্ত (শর্তাবলী প্রযোজ্য) সাশ্রয় করার সুযোগ আছে। মানে সব মিলিয়ে ফোনটি একটি মিড রেঞ্জার মডেলের দরে কেনা যেতে পারে।

Moto Razr 40 Ultra-এর স্পেসিফিকেশন

ফ্লিপ স্টাইল বা ফোল্ডেবল ডিজাইন বিশিষ্ট স্মার্টফোন সেগমেন্টে, স্যামসাং (Samsung) এবং মোটোরোলার মধ্যে কঠিন প্রতিযোগিতা চলে৷ সেক্ষেত্রে প্রিমিয়াম মোটো রেজর্ ৪০ আল্ট্রা স্মার্টফোনটি ফ্লিপ স্টাইলের ফোল্ডেবল ফোন হিসেবে সবচেয়ে উন্নত, কারণ এতে সবচেয়ে বড় কভার ডিসপ্লে রয়েছে। ফিচার বলতে, এতে ৬.৯ ইঞ্চি ফুল এইচডি+ পি-ওলেড (p-OLED) বেন্ডেবল প্রাইমারি ডিসপ্লে এবং ৩.৬ ইঞ্চি পি-ওলেড কালার কভার বা সেকেন্ডারি ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসরসহ ৮ জিবি এলপিডিডিআর৫ (LPDDR5) র‌্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ (UFS 3.1) স্টোরেজ। এটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফেস আনলক অপশনও বহন করে। অন্যদিকে সফ্টওয়্যার হিসেবে এই ফোনে ইন-বিল্ট অ্যান্ড্রয়েড ১৩ ওএস দেখা যাবে। একইভাবে এতে ৩০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্টযুক্ত ৩,৮০০ এমএএইচ ব্যাটারিও বিদ্যমান।

ফটোগ্রাফির ক্ষেত্রে মোটো রেজর্ ৪০ আল্ট্রা ১২ মেগাপিক্সেল প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর এবং ম্যাক্রো লেন্স রয়েছে। এর বাইরে ৮ মেগাপিক্সেল এবং ভাঁজ খুললে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ব্যবহার করা যাবে। উল্লেখ্য, ফোনটি গরিলা গ্লাস ভিক্টাস (Gorilla Glass Victus) প্রোটেকশন এবং আইপি৫২ (IP52) রেটিংপ্রাপ্ত; তাই সুরক্ষা নিয়ে ভাবার কিছু নেই।