৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ মধ্যবিত্তের বাজারে আসছে iQOO Z7 Pro 5G, কেনা যাবে Amazon থেকে

গত মার্চ মাসে ভারতের বাজারে iQOO Z7 স্মার্টফোনটি লঞ্চ করার পর, ব্র্যান্ডটি বর্তমানে এর আপগ্রেডেড সংস্করণ হিসাবে iQOO Z7 Pro 5G হ্যান্ডসেটটি লঞ্চ করার প্রস্তুতি…

গত মার্চ মাসে ভারতের বাজারে iQOO Z7 স্মার্টফোনটি লঞ্চ করার পর, ব্র্যান্ডটি বর্তমানে এর আপগ্রেডেড সংস্করণ হিসাবে iQOO Z7 Pro 5G হ্যান্ডসেটটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। এর আনটুটু (AnTuTu) স্কোর সহ মূল স্পেসিফিকেশন, লঞ্চের টাইমলাইন, এমনকি মূল্যের বিবরণও ইতিমধ্যেই ফাঁস হয়েছে। আর এখন, iQOO Z7 Pro 5G-এর জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট অ্যামাজন (Amazon India)-এর সাইটে দেখা গেছে, যা থেকে বোঝা যাচ্ছে যে ফোনটি খুব শীঘ্রই এদেশের বাজারে পা রাখতে চলেছে। এই মাইক্রোসাইটটি থেকে আর কি কি তথ্য সামনে এল, আসুন জেনে নেওয়া যাক।

iQOO Z7 Pro 5G-এর Amazon মাইক্রোসাইট প্রকাশ্যে এল

অ্যামাজন ইন্ডিয়ার প্ল্যাটফর্মে আইকো জেড৭ প্রো ৫জি-এর একটি মাইক্রোসাইট লাইভ হয়েছে। অনুমান করা হচ্ছিল যে, ফোনটি সম্ভবত আগস্টের দ্বিতীয় সপ্তাহে লঞ্চ হবে, আর এখন অ্যামাজন টিজারটিও একই ইঙ্গিত দিচ্ছে৷ যদিও, মাইক্রোসাইটটিতে বেশি বিবরণ প্রকাশ করা হয়নি। তবে, ইতিমধ্যেই নানা সূত্র থেকে আইকো জেড৭ প্রো সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

iQOO Z7 Pro 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আইকো জেড৭ প্রো ৫জি কার্ভড এজ সহ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লের সাথে আসবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ফুলএইচডি+ রেজোলিউশন এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করবে৷ এতে ৮ জিবি/১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ সাপোর্ট সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসরটি থাকবে বলে আশা করা হচ্ছে। জেড৭ প্রো ৫জি অ্যান্ড্রয়েড ১৩ ওএস ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (Funtouch OS 13) কাস্টম স্কিন লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, iQOO Z7 Pro 5G-এ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স দ্বারা গঠিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে বলে আশা করা হচ্ছে। সেলফির জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, iQOO Z7 Pro 5G ফোনটি শক্তিশালী ৪,৬০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই সকল স্পেসিফিকেশনের সাথে, ভারতে আইকোর Z-সিরিজের এই নয়া ফোনটির দাম ২৫,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যে থাকতে পারে।