বাজেটের মধ্যে HTC ফোন ব্যবহারের স্বাদ পাবেন, HTC Wildfire E Star এইচডি প্লাস ডিসপ্লে সহ লঞ্চ হল

Avatar

Published on:

HTC Wildfire E Star Launched

আজ ৭ই আগস্ট HTC একপ্রকার চুপিসারে আফ্রিকার বাজারে তাদের নয়া স্মার্টফোন মডেল Wildfire E Star লঞ্চ করল৷ ডিজাইনের নিরিখে, এটি মোটা বেজেল পরিবেষ্টিত ওয়াটার-ড্রপ নচ স্টাইলের ডিসপ্লে সহ এসেছে। এছাড়া HTC Wildfire E Star হ্যান্ডসেটে HD+ LCD ডিসপ্লে প্যানেল, ২ জিবি র‌্যাম, LED ফ্ল্যাশ সহ একক রিয়ার ক্যামেরা ইউনিট, ৩,০০০ এমএএইচ ব্যাটারি এবং ফেস আনলক ফিচারের মতো ফিচার বিদ্যমান থাকছে। চলুন HTC Wildfire E Star স্মার্টফোনের দাম, বিশেষত্ব বিস্তারে জেনে নেওয়া যাক।

HTC Wildfire E Star এর স্পেসিফিকেশন

এইচটিসি ওয়াইল্ডফায়ার ই স্টার স্মার্টফোনে ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) LCD ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে রয়েছে। উন্নত পারফরম্যান্স প্রদানের জন্য এতে ইউনিসক এসসি৯৮৩২ই (Unisoc SC9832E) প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ১২ গো এডিশন প্রি-লোডেড পাওয়া যাবে। ডিভাইসটি ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি অনবোর্ড স্টোরেজ সহ এসেছে। যদিও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি বাড়ানো যাবে। নিরাপত্তার জন্য এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার উপলব্ধ।

HTC Wildfire E Star ফোনের ব্যাক প্যানেলে থাকা ‘ব্র্যান্ড লোগো’ -এর ঠিক উপরি-বাম কোণে LED ফ্ল্যাশ সহ একটি ক্যামেরা মডিউল দেখা যাবে, যার ভিতরে ৮-মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা অবস্থান করছে। আর ডিভাইসের সামনে রয়েছে ৫-মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। কানেক্টিভিটি বিকল্প হিসেবে এতে – ডুয়াল সিম স্লট, 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.২, জিপিএস এবং একটি ৩.৫ মিমি অডিও জ্যাক অন্তর্ভুক্ত। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে HTC Wildfire E Star স্মার্টফোনে ৩,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ৫ ওয়াট চার্জিং সমর্থন করে৷ এর পরিমাপ ১৬৪.৮x৭৬.৫x৯.২ মিমি এবং ওজন ২০০ গ্রাম।

HTC Wildfire E Star এর দাম

HTC Wildfire E Star ডিভাইসটির দাম এখনো জানানো হয়নি। আশা করা যায়, সেলের আগেই ফোনটির মূল্য সামনে আসবে।

সঙ্গে থাকুন ➥