Samsung-র থেকেও সস্তা, ভারতে লঞ্চের আগেই ফাঁস OnePlus Open ফোনের দাম

ওয়ানপ্লাস (OnePlus) তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোনটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যা OnePlus Open নামে বাজারে আত্মপ্রকাশ করবে বলে সম্প্রতি কোম্পানি তরফে ইঙ্গিত দেওয়া হয়েছে। এই…

ওয়ানপ্লাস (OnePlus) তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোনটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যা OnePlus Open নামে বাজারে আত্মপ্রকাশ করবে বলে সম্প্রতি কোম্পানি তরফে ইঙ্গিত দেওয়া হয়েছে। এই ডিভাইসটির সাথে ওয়ানপ্লাস তাদের অন্যান্য প্রতিদ্বন্দ্বী ব্র্যান্ডগুলির সমকক্ষ হয়ে উঠবে, যাদের ঝুলিতে ইতিমধ্যেই ফোল্ডেবল ফোন বর্তভান। যদিও এই হ্যান্ডসেটটির সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কোনও তথ্য এখনও সামনে আসেনি। তবে এক টিপস্টার OnePlus Open-এর সম্ভাব্য ভারতীয় মূল্যের ইঙ্গিত দিয়েছেন।

OnePlus Open-এর ভারতীয় মূল্য ফাঁস

টিপস্টার যোগেশ ব্রার ওয়ানপ্লাসের স্মার্টফোনের দামের একটি তালিকা শেয়ার করেছেন। টুইটটিতে তিনি জানিয়েছেন যে এইবছর ব্র্যান্ড তাদের বেশকিছু শক্তিশালী স্মার্টফোন উন্মোচন করেছে এবং কিছু লঞ্চের অপেক্ষায় রয়েছে। টিপস্টার দামের রেঞ্জ সহ ফোনগুলিকে তালিকাভুক্ত করেছেন। তালিকায় রয়েছে ওয়ানপ্লাস নর্ড সিই৩ লাইট (২০,০০০ টাকা), নর্ড সিই ৩ (৩০,০০০ টাকা), নর্ড ৩ (৪০,০০০ টাকা), ওয়ানপ্লাস ১১আর (৫০,০০০ টাকা) এবং ওয়ানপ্লাস (৬০,০০০ টাকা)।

তবে, যোগেশ ব্রারের শেয়ার করা তালিকায় আরও একটি ডিভাইস রয়েছে, যা হল ওয়ানপ্লাস ওপেন। কিন্তু তালিকাভুক্ত অন্যান্য স্মার্টফোনগুলি ইতিমধ্যেই বাজারে উপলব্ধ রয়েছে, যেখানে ফোল্ডেবলটি এখনও বাজারে উন্মোচন করা হয়নি। তবে, তিনি বলেছেন যে চীনা স্মার্টফোন নির্মাতার আল্ট্রা হাই-এন্ড ফোল্ডিং ফোনটির দাম ১.২ লক্ষ টাকার মধ্যে থাকবে। অর্থাৎ লেটেস্ট Galaxy Z Fold-র তুলনায় সস্তা হবে।

উল্লেখ্য, ১.২ লক্ষ টাকার কম মূল্যে লঞ্চ হলে, OnePlus Open মডেলটি বাজারে বিদ্যমান Samsung Galaxy Z Fold 5-এর থেকে সস্তা হবে। তবে, এর বেশি কোনও তথ্য যোগেশ ব্রার শেয়ার করেননি৷ ওয়ানপ্লাসের প্রথম ফোল্ডেবল ফোনটি চলতি মাসেই লঞ্চ হবে বলে আশা করা হয়েছিল, তবে এর লঞ্চটি বিলম্বিত হতে পারে। কেননা শোনা যাচ্ছে কোম্পানি মানের প্রতি সন্তুষ্ট না হওয়ায়, শেষ মুহূর্তে OnePlus Open-এ বিওই (BOE)-এর পরিবর্তে স্যামসাং (Samsung)-এর ডিসপ্লে প্যানেলের ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছে।