ভারতে লঞ্চের আগেই Realme 11X-র ফার্স্ট লুক প্রকাশ্যে, স্পেসিফিকেশন কেমন জানুন

Realme 11 স্মার্টফোন সিরিজটি গত জুন মাসে বিশ্ব বাজারে লঞ্চ হয়েছে। বর্তমানে এই লাইনআপে অন্তর্ভুক্ত Realme 11 Pro এবং 11 Pro+ মডেলগুলি ইতিমধ্যেই ভারতে কেনার…

Realme 11 স্মার্টফোন সিরিজটি গত জুন মাসে বিশ্ব বাজারে লঞ্চ হয়েছে। বর্তমানে এই লাইনআপে অন্তর্ভুক্ত Realme 11 Pro এবং 11 Pro+ মডেলগুলি ইতিমধ্যেই ভারতে কেনার জন্য উপলব্ধ। এমনকি, কোম্পানি তাইওয়ান এবং ভিয়েতনামের মতো বাজারেও Realme 11 4G এবং Realme 11 5G ফোনগুলি উন্মোচন করেছে। তবে বেশ কিছু ধরেই শোনা যাচ্ছে যে, রিয়েলমি এই সিরিজের অধীনে আরেকটি নতুন মডেল বাজারে আনার পরিকল্পনা করছে, যার নাম Realme 11X 5G। আর এখন আসন্ন লঞ্চের আগে ডিভাইসটির একটি ইমেজ অনলাইনে ফাঁস হয়েছে, যা এর স্লিক ডিজাইনটি প্রদর্শন করেছে।

ফাঁস হল Realme 11X 5G-এর ডিজাইন

৯১মোবাইলস নতুন রিয়েলমি ১১এক্স ৫জি-এর ফ্রন্ট প্যানেলের রেন্ডার শেয়ার করেছে। এই ফাঁস হওয়া ছবিটি প্রকাশ করেছে যে, ডিভাইসটির ডিজাইন অনেকটা রিয়েলমি নার্জো ৬০ ৫জি ফোনটির অনুরূপ। ফোনের ডিসপ্লের কেন্দ্রে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট রয়েছে এবং স্ক্রিনটির ধারগুলি ফ্ল্যাট। এর ব্যাক প্যানেলটিরও ফ্ল্যাট হওয়ার সম্ভাবনা রয়েছে। স্মার্টফোনের ডিসপ্লের ওপরে ও দুইধারের বেজেলগুলি স্লিম বলে মনে করা হচ্ছে, কিন্তু চিনটি বেশ পুরু, যা ফোনটিকে সস্তা দেখায়। খুব সম্ভবত ফোনটি একটি বাজেট ফ্রেন্ডলি হ্যান্ডসেট হিসেবেই লঞ্চ হবে।

Realme, Realme 11X 5G, Realme 11X 5G Battery, Realme 11X 5G Design, Realme 11X 5G Specifications

এখনও পর্যন্ত রিয়েলমি ১১এক্স ৫জি-কে কেন্দ্র করে যা যা রিপোর্ট সামনে এসেছে, সেগুলি ইঙ্গিত করে যে এতে সদ্য তাইওয়ানে লঞ্চ হওয়া স্ট্যান্ডার্ড রিয়েলমি ১১ ৫জি-এর মতো স্পেসিফিকেশন থাকবে। তবে, রিয়েলমি ১১এক্স ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে আসবে বলে দাবি করা হয়েছে, যেখানে রেগুলার মডেলটিতে উচ্চতর ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে।

এছাড়া, একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে Realme 11x 5G ভারতে দুটি সংস্করণে আত্মপ্রকাশ করবে- ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ। ডিভাইসটি মিডনাইট ব্ল্যাক এবং পার্পল ডনে কালার অপশনে পাওয়া যেতে পারে।

যদিও, Realme 11 সিরিজের এই আসন্ন ফোনটির বাকি স্পেসিফিকেশনগুলি এখনও প্রকাশ্যে আসেনি। তবে অনুমান করা হচ্ছে যে, Realme 11x 5G MediaTek-এর Dimensity 6100+ চিপসেট এবং ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি সহ একটি মিড-রেঞ্জ স্মার্টফোন হিসাবে আত্মপ্রকাশ করবে। এতে ৬.৭২ ইঞ্চির এলসিডি প্যানেলও থাকতে পারে যা একটি ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে।