Jio-Vi: এক্ষুনি করুন মোবাইল রিচার্জ, বিনামূল্যে পাওয়া যাচ্ছে ৪৮ জিবি ইন্টারনেট ডেটা, সাথে ডিজনি প্লাস হটস্টার

Avatar

Published on:

Jio VI Offering 48GB Free Data Plan

টেলিকম কোম্পানিগুলি সব সময় তাদের ব্যবহারকারীদের জন্য একাধিক আকর্ষণীয় প্রিপেইড প্ল্যান অফার করে থাকে। কারণ ঊ প্রত্যেকটি গ্রাহকের চাহিদা বিভিন্ন রকম হয়ে থাকে। কেউ চান দীর্ঘমেয়াদি প্ল্যান এবং কেউ চান অতিরিক্ত ডেটা। তবে আপনি যদি অতিরিক্ত ডেটা পেতে চান তাহলে আমরা আপনাকে এই প্রতিবেদনে Vodafone Idea এবং Relaince Jio-র এমন একটি প্রিপেইড প্ল্যানের কথা বলব, যাতে আপনি বিনামূল্যে ৪৮ জিবি পর্যন্ত অতিরিক্ত ডেটা পেতে পারবেন। এছাড়াও, পেয়ে যাবেন প্রতিদিন ৩ জিবি অতিরিক্ত ডেটা। পাশাপাশি অতিরিক্ত সুবিধা হিসেবে ডিজনি প্লাস হটস্টারের এক বছরের সাবস্ক্রিপশনও মিলবে। চলুন এখন এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Vodafone idea-র ৯০১ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়া এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা অফার করে। এছাড়াও, এতে কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই আরো ৪৮ জিবি ডেটাও পাওয়া যায়। ৭০ দিনের ভ্যালিডিটি বিশিষ্ট এই প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন আনলিমিটেড ভয়েস কলিং ও ১০০টি এসএমএস-এর সুবিধা অফার করা হয়। আর অতিরিক্ত সুবিধা হিসেবে গ্রাহকদের এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশনও দেওয়া হয় একদম বিনামূল্যে।

এছাড়া, এখানে ব্যবহারকারীরা বিঞ্জ অল নাইটের সুবিধাও পেয়ে যাবেন, যাতে রাত ১২টা থেকে সকাল ৬ টা পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারেন। আর এতে সপ্তাহের শেষে ডেটা রোল ওভারের সুবিধাও পাওয়া যায়। আর পাওয়া যায় ডেটা ডিলাইটের সাথে প্রতি মাসে বিনামূল্যে ২ জিবি পর্যন্ত ব্যাকআপ ডেটা উপভোগ করার সুযোগ। এছাড়াও ভোডাফোন মুভিজ ও টিভি বিনামূল্যে অ্যাক্সেস করার সুযোগও মেলে।

Relaince Jio-র ৯৯৯ টাকার প্ল্যান

জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন, যাতে কোম্পানি ব্যবহারকারীদের প্রতিদিন ৩ জিবি ডেটা অফার করে। এছাড়াও, কোনো অতিরিক্ত চার্জ ছাড়া ৪০ জিবি অতিরিক্ত ডেটাও অফার করা হয়। জিও এই প্ল্যানের সাথে যোগ্য ব্যবহারকারীদের আনলিমিটেড ৫জি ডেটাও দিয়ে থাকে।

আবার এখানে Jio গ্রাহকেরা বিনামূল্যে প্রত্যেকদিন আনলিমিটেড ভয়েস কলিং সহ ১০০টি এসএমএস-এর সুবিধা পেয়ে যান। আর অতিরিক্ত সুবিধা হিসেবে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড বিনামূল্যে অ্যাক্সেস করার সুযোগও পাওয়া যায়।

সঙ্গে থাকুন ➥