ZTE অল্প দামে ফাটাফাটি ফোন আনল, 50MP ক্যামেরার সঙ্গে পাবেন 5000mah ব্যাটারি

জেডটিই তাদের নতুন ZTE Blade A73 5G স্মার্টফোন লঞ্চ করেছে। এটি গত বছর জুন মাসে আত্মপ্রকাশ করা Blade A72 5G-এর উত্তরসূরি হিসেবে মালয়েশিয়ার বাজারে এসেছে।…

জেডটিই তাদের নতুন ZTE Blade A73 5G স্মার্টফোন লঞ্চ করেছে। এটি গত বছর জুন মাসে আত্মপ্রকাশ করা Blade A72 5G-এর উত্তরসূরি হিসেবে মালয়েশিয়ার বাজারে এসেছে। এই নবাগত ফোনটির হাইলাইটগুলির মধ্যে রয়েছে ৫জি সংযোগ, এইচডি+ ডিসপ্লে যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১২৮ জিবি স্টোরেজ। আসুন তাহলে ZTE Blade A73 5G সকল স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ZTE Blade A73 5G-এর স্পেসিফিকেশন এবং ফিচার

জেডটিই ব্লেড এ৭৩ ৫জি-তে ওয়াটারড্রপ নচ সহ ৬.৫২ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল রয়েছে, যা ৭২০ x ১,৬০০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ফোনটিতে ইউনিসক টি৭৬০ চিপসেট ব্যবহার করা হয়েছে, যা ৫জি সংযোগ সাপোর্ট করে। ব্লেড এ৭৩ ৫জি ফোনটি ৪ জিবি ফিজিক্যাল র‍্যাম, ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম, ১২৮ জিবি স্টোরেজ এবং অতিরিক্ত স্টোরেজের জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লট সহ এসেছে৷ এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে, যার ওপর জেডটিই নিজস্ব ইউজার ইন্টারফেস রয়েছে।

ফটোগ্রাফির জন্য, জেডটিই ব্লেড এ৭৩ ৫জি-এর রিয়ার শেলটিতে বৃত্তাকার ক্যামেরা মডিউল রয়েছে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ লেন্স এবং একটি এলইডি ফ্ল্যাশ অবস্থান করছে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। নিরাপত্তার জন্য, ডিভাইসটিতে একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, ব্লেড এ৭৩ ৫জি-এ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহৃত হয়েছে। এছাড়াও, ডিভাইসটি ডুয়েল সিম, ৫জি, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.২, জিপিএস, এনএফসি, একটি ইউএসবি-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাকের মতো কানেক্টিভিটি অপশনগুলি অফার করে৷

ZTE Blade A73 5G-এর মূল্য এবং উপলব্ধতা

মালয়েশিয়ায় ZTE Blade A73 5G-এর একমাত্র ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণের দাম রাখা হয়েছে ৭৪৮ মালয়েশিয়ান রিঙ্গিত (প্রায় ১৩,৭১০ টাকা)। এটি শুধুমাত্র গ্রে কালার অপশনে উপলব্ধ। তবে Blade A73 5G ভারত সহ বিশ্বের অন্য কোনও বাজারে লঞ্চ হবে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন