Smartphone: ফোনের স্ক্রিনে আজীবন ওয়ারেন্টি, শুধু ভারতে এই সুবিধা দিচ্ছে কোম্পানি

Avatar

Published on:

OnePlus Phone Lifetime Screen Warranty India

ইদানিং অসংখ্য ওয়ানপ্লাস (OnePlus) ব্যবহারকারী তাদের অ্যামোলেড (AMOLED) প্যানেল যুক্ত পুরানো ফোনের স্ক্রিনের মাঝবরাবর অস্বাভাবিক “গ্রিন লাইন” বা সবুজ রেখা ফুটে ওঠার সমস্যার কথা নেটমাধ্যমে তুলে ধরেছেন। ক’জনের মধ্যে সীমাবদ্ধ না থেকে প্রচুর গ্রাহক একই সমস্যার সম্মুখীন হওয়ার কারণে অবশেষে নড়েচড়ে বসে এই সমস্যার সমাধান করতে তৎপর হয়েছে ওয়ানপ্লাস৷ সমস্যার সমাধান হিসাবে চাইনিজ সংস্থাটি ভারতে “গ্রিন লাইন” সমস্যার সম্মুখীন হওয়া সকল ব্যবহারকারীদের জন্য আজীবন স্ক্রিন ওয়ারেন্টি অফার করার কথা ঘোষণা করেছে।

OnePlus “গ্রিন লাইন” সমস্যার জন্য একাধিক স্মার্টফোনে আজীবন স্ক্রিন ওয়ারেন্টির প্রতিশ্রুতি দিল

গ্রিন লাইনের সমস্যাটি ওয়ানপ্লাসের কোন নির্দিষ্ট হ্যান্ডসেটে দেখা যাচ্ছে এমন নয়, এটি একাধিক ডিভাইসকে প্রভাবিত করেছে। তবে কোম্পানি শুধুমাত্র ওয়ানপ্লাস ৮ প্রো, ওয়ানপ্লাস ৮টি, ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯আর-এর ইউজারদের জন্য আজীবন স্ক্রিন ওয়ারেন্টি অফার করার মাধ্যমে একটি প্রাথমিক সমাধান সূত্র বেছে নিয়েছে। যেসমস্ত ব্যবহারকারীরা তাদের ওয়ানপ্লাস ৮ এবং ওয়ানপ্লাস ৯ সিরিজের ডিভাইসে “গ্রিন লাইন” সমস্যার সম্মুখীন হচ্ছেন, তারা এই ওয়ারেন্টির আওতায় বিনামূল্যে স্ক্রিন মেরামতের সুযোগ পাবেন। এই আজীবন স্ক্রিন ওয়ারেন্টি পরিষেবা শুধুমাত্র ভারতের ব্যবহারকারীদের জন্য উপলব্ধ।

গ্রীন লাইন সমস্যায় প্রভাবিত ব্যবহারকারীদের জন্য আজীবন স্ক্রিন ওয়ারেন্টি প্রদান সম্পর্কে ওয়ানপ্লাস তাদের অফিসিয়াল বিবৃতিতে জানিয়েছে যে, তারা অনুধাবন করতে পেরেছে যে এই সমস্যাটি ক্ষতিগ্রস্ত ব্যবহারকারীদের জন্য অনেক অসুবিধা সৃষ্টি করেছে এবং সেই সকল ইউজারদের কাছে এর জন্য তারা ক্ষমাপ্রার্থনাও করেছে। কোম্পানির অটল প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্য রেখে, তারা ব্যবহারকারীদের ক্ষতিগ্রস্থ ডিভাইস পরীক্ষা করার জন্য নিকটতম ওয়ানপ্লাস সার্ভিস সেন্টারে যাওয়ার পরামর্শ দিয়েছে এবং প্রভাবিত সমস্ত ডিভাইসের জন্য বিনামূল্যে স্ক্রিন প্রতিস্থাপন প্রদান করা হবে বলেও জানিয়েছে।

ওয়ানপ্লাস আরও বলেছে, নির্বাচিত ওয়ানপ্লাস ৮ এবং ৯ সিরিজের ডিভাইসগুলির জন্য তারা একটি ব্র্যান্ড ভাউচার দেবে, যা ব্যবহারকারীকে একটি নতুন ওয়ানপ্লাস স্মার্টফোন বেছে নেওয়ার জন্য পুরোনো ফোনে ন্যায্য এক্সচেঞ্জ মূল্যও প্রদান করবে এদিকে সূত্রের খবর, ইন্ডিয়া-এক্সক্লুসিভ OnePlus 10R কিনতে যারা আগ্রহী, তারা একটি ভাউচার আকারে ৪,৫০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্টের সুবিধা পেতে পারেন।

সঙ্গে থাকুন ➥