15000 টাকায় কিনতে পারবেন Nothing Phone 2 এর মতো দেখতে স্মার্টফোন, কেন খরচ করবেন 44999 টাকা?

Tecno চলতি সপ্তাহেই Pova 5 সিরিজের দুটি নতুন স্মার্টফোন Tecno Pova 5 এবং Tecno Pova 5 Pro লঞ্চ করতে চলেছে। এই স্মার্টফোনগুলি তাদের অনন্য ডিজাইনের…

Tecno চলতি সপ্তাহেই Pova 5 সিরিজের দুটি নতুন স্মার্টফোন Tecno Pova 5 এবং Tecno Pova 5 Pro লঞ্চ করতে চলেছে। এই স্মার্টফোনগুলি তাদের অনন্য ডিজাইনের জন্য কৌতুহল সৃষ্টি করেছে। স্মার্টফোনগুলির পিছনে রয়েছে আর্ক লাইটিং। এদের দেখতে Nothing Phone 2 এর মতো, যার দাম শুরু হয়েছে ৪৪,৯৯৯ টাকা থেকে। আগামী ১১ আগস্ট ভারতের বাজারে লঞ্চ হওয়ার কথা রয়েছে স্মার্টফোন দুটির।
 
Tecno Pova 5 সিরিজের দাম (সম্ভাব্য) 

পোভা ৫ সিরিজের পাশাপাশি অন্যান্য গ্যাজেটও ওইদিন লঞ্চ করতে পারে টেকনো। যারমধ্যে একটি টিডাব্লুএস ইয়ারবাডও অন্তর্ভুক্ত থাকতে পারে। এদিকে জানা গেছে টেকনো পোভা ৫ এবং টেকনো পোভা ৫ প্রো অ্যামাজন থেকে কেনা যাবে।

আবার টিপস্টারদের দাবি অনুযায়ী, Tecno Pova 5 এর দাম প্রায় ১৩,০০০ টাকা রাখা হতে পারে, অন্যদিকে Tecno Pova 5 Pro এর মূল্য রাখা হতে পারে প্রায় ১৬,০০০ টাকা।

Tecno Pova 5 ও Tecno Pova 5 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

টেকনো পোভা ৫-এ থাকবে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপসেট এবং ৬,০০০ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে টেকনো পোভা ৫ প্রো-তে দেওয়া হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।