জনপ্রিয় এই তিন Realme ফোনে বাম্পার ডিসকাউন্ট, ১৭ তারিখ পর্যন্ত অফার

Realme তাদের তিনটি ‘বেস্ট সেলিং’ স্মার্টফোনকে দুর্দান্ত অফারের সাথে উপলব্ধ করার ঘোষণা করল। এই তালিকায় সামিল রয়েছে – Realme Narzo N55, Realme Narzo 60 5G…

Realme তাদের তিনটি ‘বেস্ট সেলিং’ স্মার্টফোনকে দুর্দান্ত অফারের সাথে উপলব্ধ করার ঘোষণা করল। এই তালিকায় সামিল রয়েছে – Realme Narzo N55, Realme Narzo 60 5G এবং Realme Narzo 60 Pro 5G। উল্লেখিত তিনটি ফোনের সমস্ত স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথেই বিশেষ ডিল পাওয়া যাবে। যার দরুন ডিভাইসগুলিকে নূন্যতম ১০,৪৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। এই অফার আগামী ১৩ই আগস্ট (দুপুর ১২টা) থেকে ১৭ই আগস্ট পর্যন্ত পাওয়া যাবে। আগ্রহীরা অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon (Amazon.in) এবং সংস্থার ভারতীয় শাখার অফিসিয়াল ওয়েবসাইট (realme.in) -এর মাধ্যমে এই অফারের ভরপুর লাভ ওঠাতে পারবেন।

অফার সহ উপলব্ধ Realme স্মার্টফোনের তালিকা

Realme Narzo 60 Pro 5G : যেসকল ক্রেতারা অ্যামাজন এবং রিয়েলমি ইন্ডিয়ার অফিসিয়াল সাইট থেকে আলোচ্য স্মার্টফোনটি কিনবেন তারা ধার্য মূল্যের উপর ফ্লাট ১,০০০ টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই ছাড় ফোনের প্রত্যেকটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথেই প্রযোজ্য থাকবে। উল্লেখিত পরিমাণ ছাড়ের পর, এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ২২,৯৯৯ টাকা, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ -কে ২৫,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‍্যাম + ১ টেরাবাইট স্টোরেজ অপশনকে ২৮,৯৯৯ টাকা খরচ করে কেনা যাবে। এছাড়া কিস্তিতে টাকা শোধ করতে চাইলে ৬ মাসের বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পও উপলব্ধ থাকবে। এই ফোনকে – মার্স অরেঞ্জ এবং কসমিক ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

ফিচার – রিয়েলমি নারজো ৬০ প্রো ৫জি স্মার্টফোনে ৬.৭-ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪১২×১০৮০ পিক্সেল) ডিসপ্লে আছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে মালি জি৬৮ জিপিইউ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। ছবি তোলার জন্য এতে LED ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এগুলি হল – OIS সহ ১০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স। এদিকে সেলফি ও ভিডিও চ্যাটিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা মিলবে। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিন চালিত এই ফোনটি ৬৭ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে।

Realme Narzo 60 5G : রিয়েলমি নারজো ৬০ ৫জি স্মার্টফোনের সাথে ৭৫০ টাকার ডিসকাউন্ট কুপন অফার করবে অ্যামাজন। যার পর, এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে যথাক্রমে ১৭,২৪৯ টাকা ও ১৯,২৪৯ টাকায় কেনা যাবে। এছাড়া ৩ মাসের নো-কস্ট ইএমআই অপশনের সুবিধাও পেয়ে যাবেন ক্রেতারা। এই ফোন দুটি কালার অপশনে উপলব্ধ, যথা – মার্স অরেঞ্জ এবং কসমিক ব্ল্যাক।

ফিচার – রিয়েলমি নারজো ৬০ ৫জি স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩-ইঞ্চি ফুল এইচডি প্লাস (১২০০x২৪০০ পিক্সেল) ডিসপ্লে প্যানেল রয়েছে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর সহ এসেছে এবং অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিনে রান করে। ক্যামেরা বিভাগের কথা বললে, আলোচ্য হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ বিদ্যমান। এগুলি হল – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স। আর ডিসপ্লের উপরিভাবে ১৬ মেগাপিক্সেলের সেলফি শুটার অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমি নারজো ৬০ ৫জি স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ।

Realme Narzo N55 : নারজো এন৫৫ সিরিজের এই মডেলকে দুটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ করা হয়েছিল। ই-কমার্স সাইট অ্যামাজন এবং রিয়েলমি উভয়ই, আগামী ১৩ তারিখ থেকে ফোনটির ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিটেন্টের সাথে ৭৫০ টাকা ও ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ বিকল্পের সাথে ৫০০ টাকা মূল্যের ডিসকাউন্ট কুপন দেওয়ার ঘোষণা করেছে। এই ডিসকাউন্টের পর, রিয়েলমি নারজো এন৫৫ -এর ৪ জিবি ও ৬ জিবি র‍্যাম অপশনকে যথাক্রমে ১০,৪৯৯ টাকা এবং ১২,২৪৯ টাকায় পকেটস্থ করা সম্ভব। এটি – প্রাইম ব্লু এবং প্রাইম ব্ল্যাক কালার অপশনে এসেছে।

ফিচার – গত এপ্রিল মাসে লঞ্চ হওয়া রিয়েলমি নারজো এন৫৫ স্মার্টফোনে ৬.৫২-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইলের, যার কাটআউটের মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। আর ব্যাক প্যানেলে রয়েছে LED ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এগুলি হল ৬৪ মেগাপিক্সেল OmniVision OV64B প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। উন্নত পারফরম্যান্সের জন্য এটি মালি জি৫২ জিপিইউ এবং মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর অফার করে। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম ওএস দ্বারা চালিত এই ফোন ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করে। রিয়েলমি নারজো এন৫৫ ফোনে ৩৩ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।