iQOO Service Day: বিনামূল্যে ফোনের কভার ও স্ক্রিন গার্ড, ধামাকা অফার হাতছাড়া হলে লস

ভিভো (Vivo)-অধীনস্থ আইকো (iQOO) ব্র্যান্ডের স্মার্টফোনগুলি সাধারণত হাই পারফরম্যান্সের জন্য পরিচিত। ফলে অল্পদিনের মধ্যেই ক্রেতাদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সংস্থার বিভিন্ন ডিভাইস। ভারতীয় বাজারেও…

ভিভো (Vivo)-অধীনস্থ আইকো (iQOO) ব্র্যান্ডের স্মার্টফোনগুলি সাধারণত হাই পারফরম্যান্সের জন্য পরিচিত। ফলে অল্পদিনের মধ্যেই ক্রেতাদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সংস্থার বিভিন্ন ডিভাইস। ভারতীয় বাজারেও যথেষ্ট প্রভাব বিস্তার করেছে। আইকো তুলনামূলকভাবে এদেশে নতুন ব্র্যান্ড হলেও, গ্রাহক পরিষেবার ক্ষেত্রে এখন থেকেই যথেষ্ট যত্নশীল।এখন তাই কাস্টমার সার্ভিসের জন্য নিবেদিত একটি উদ্যোগ ঘোষণা করেছে তারা। আইকো সার্ভিস ডে (iQOO Service Day)-তে গ্রাহকরা তাদের ফোন ঠিকঠাক আছে কিনা, তা প্রশিক্ষিত কর্মীদের দ্বারা নিখরচায় পরীক্ষা করে নেওয়ার সুযোগ পাবেন।

iQOO Service Day-এর তারিখ এবং সুবিধা

আইকো ঘোষণা করেছে আইকো সার্ভিস ডে প্রতি মাসে দুই দিন ধরে চলবে। এটি প্রতি মাসের দ্বিতীয় শনিবার এবং রবিবার অনুষ্ঠিত হবে। সুতরাং, এই মাসের তারিখগুলি হল ১২ এবং ১৩ আগস্ট। অর্থাৎ এটি আজ থেকে শুরু হয়ে কাল শুরু হবে। আইকো সার্ভিস ডে ক্যাম্পেইনের অংশ হিসাবে, কোম্পানি কোনও লেবার চার্জ ছাড়াই বিনামূল্যে হ্যান্ডসেট চেকআপ অফার করছে৷ দ্বিতীয়টি গ্রাহকদের জন্য বিশেষভাবে উপকারী কারণ যে কোনও ধরনের মেরামতের জন্য কোনও লেবার ফি নেওয়া হবে না। ফলে স্বাভাবিকভাবেই বিলের পরিমাণ কম হবে।

আইকো তাদের নতুন ক্যাম্পেইনে হ্যান্ডসেটের বিনামূল্যে স্যানিটাইজেশন, বিনামূল্যে সফ্টওয়্যার আপডেট এবং বিনামূল্যে হ্যান্ডসেট ক্লিনিং অফার করছে। সঙ্গে ফ্রি স্ক্রিন গার্ড এবং ফ্রি ব্যাক কভারও সরবরাহ করবে। তবে এই সুবিধাটি নির্দিষ্ট স্মার্টফোন মডেলগুলির মধ্যে সীমাবদ্ধ। তবে, আইকো এই সুবিধাপ্রাপ্ত ডিভাইসের তালিকা প্রকাশ করেনি। গ্রাহকদের হয় নিকটস্থ সার্ভিস সেন্টারে যেতে হবে অথবা তাদের আইকো ডিভাইস বিনামূল্যে স্ক্রিন গার্ড এবং ব্যাক কভার সুবিধার জন্য যোগ্য কিনা, তা জানতে কাস্টমার সাপোর্টের সাথে যোগাযোগ করতে হবে।

কিভাবে iQOO Service Day-এর সুবিধা পাবেন?

উল্লিখিত সমস্ত আইকো সার্ভিস ডে-এর সুবিধাগুলি যে কোনও অনুমোদিত সার্ভিস সেন্টারে পাওয়া যেতে পারে৷ সারাদেশে আইকোর শত শত সার্ভিস সেন্টার বিদ্যমান। গ্রাহকরা সম্পূর্ণ তালিকা পরীক্ষা করতে পারেন এবং আইকো সাপোর্ট পেজে গিয়ে নিকটতম সেন্টারটি খুঁজে দেখতে পারেন। এছাড়াও, ইউজাররা আইকোর সাথে সরাসরি কথা বলতে ১৮০০ ৫৭২ ৪৭০০ নম্বরে কল করতে পারেন। পরিষেবা কেন্দ্রে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার আগে এই নম্বর থেকে ক্যাম্পেইন সম্পর্কিত সমস্ত প্রশ্নের উত্তর মিলবে।