ঝড়ের গতিতে ছুটবে ইন্টারনেট, OnePlus-এর নতুন স্মার্টফোনে বিশেষ প্রযুক্তি

ওয়ানপ্লাস আগামী ১৬ আগস্ট চীনে OnePlus Ace 2 Pro স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। সূত্রের তরফে দাবি করা হয়েছে যে, এই ফোনটি OnePlus 11-এর একটি সাশ্রয়ী…

ওয়ানপ্লাস আগামী ১৬ আগস্ট চীনে OnePlus Ace 2 Pro স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। সূত্রের তরফে দাবি করা হয়েছে যে, এই ফোনটি OnePlus 11-এর একটি সাশ্রয়ী মূল্যের বিকল্প হিসাবে বাজারে আসছে। এই Ace সিরিজের ডিভাইসটির লঞ্চের জন্য আর মাত্র দুদিন বাকি আছে, তাই ব্র্যান্ড অনলাইনে হ্যান্ডসেটটির প্রোমোশনাল টিজার প্রকাশ করতে শুরু করেছে। এরকমই একটি নতুন টিজারে প্রকাশ করা হয়েছে যে, OnePlus Ace 2 Pro মডেলটি Wi-Fi 7 প্রোটোকল সাপোর্ট করবে। কী লাভ হবে এতে? চলুন জেনে নেওয়া যাক।

OnePlus Ace 2 Pro-এ সাপোর্ট করবে Wi-Fi 7

ওয়ানপ্লাসএস ২ প্রো ওয়াই-ফাই ৭ প্রোটোকল মেনে আসবে, যা আরও দ্রুতগতির ওয়াই-ফাই এবং ব্যান্ডউইথ সরবরাহ করবে। এর ফলে স্মার্টফোনটি ফুল নেটওয়ার্ক স্পিডে চালানো সহজ হয়ে উঠবে। এখানে লক্ষণীয় যে, ওয়াই-ফাই ৭ এখনও আনুষ্ঠানিকভাবে রিরিজ হয়নি। তবে টিজার অনুসারে, ওয়ানপ্লাস এস ২ প্রো একটি ফিউচার-প্রুফ স্মার্টফোন হবে, যা ওয়াই-ফাই ৭ সাপোর্ট করবে।

জানিয়ে রাখি, ওয়াই-ফাই ৭ হল ওয়াই-ফাই-এর সপ্তম ও প্রজন্ম এবং পূর্বসূরি ওয়াই-ফাই ৬ই-এর চেয়ে চারগুণ দ্রুত বলে দাবি করা হচ্ছে। এটি আগের থেকে কম লেটেন্সি অফার করবে। লো লেটেন্সি এবং উন্নত নির্ভরযোগ্যতা ভিআর/এআর, অনলাইন গেমিং, রিমোট অফিস এবং ক্লাউড কম্পিউটিং-এর মতো অত্যাধুনিক অ্যাপ্লিকেশনগুলিতে সহায়তা করবে।

জানিয়ে রাখি, OnePlus Ace 2 Pro-এ ১৫০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে বলে শোনা যাচ্ছে। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৪ ইঞ্চির 1.5K ওলেড (OLED) প্যানেল থাকবে। এটি ২৪ জিবি র‍্যাম এবং ১ টিবি স্টোরেজ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপ দ্বারা চালিত হবে। প্রিমিয়াম ফটোগ্রাফির অভিজ্ঞতার জন্য, ডিভাইসটিতে ৫০ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা যুক্ত রয়েছে, যার সাথে ৩২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এবং ৪৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর থাকবে বলে জানা গেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন