সুখবর! Xiaomi 13T Pro নামে বিশ্ব বাজারে আসছে সাড়া জাগানো Redmi K60 Ultra, দেখে নিন ফিচার

আগামী ১ সেপ্টেম্বর গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে Xiaomi 13T ও Xiaomi 13T Pro। এরমধ্যে প্রো মডেলটি সদ্য লঞ্চ হওয়া Redmi K60 Ultra এর রিব্র্যান্ডেড ভার্সন…

আগামী ১ সেপ্টেম্বর গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে Xiaomi 13T ও Xiaomi 13T Pro। এরমধ্যে প্রো মডেলটি সদ্য লঞ্চ হওয়া Redmi K60 Ultra এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে আসবে বলে শোনা যাচ্ছে। আজ আবার টিপস্টার Kacper Skrzypek এই ফোনের ক্যামেরা স্পেসিফিকেশন ফাঁস করেছেন। যারপর বলা যায়, শাওমি ও রেডমির ডিভাইস দুটির মধ্যে সামান্য পার্থক্য থাকবে।

টিপস্টার বলেছেন যে, Xiaomi 13T Pro ফোনে ২০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৯৬ ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। Redmi K60 Ultra ডিভাইসেও একই‌ সেলফি ক্যামেরা রয়েছে।

আবার শাওমির হ্যান্ডসেটটি ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭০৭ প্রাইমারি রিয়ার ক্যামেরা সেন্সর সহ আসবে। যেখানে রেডমির ডিভাইসে সনি আইএমএক্স৮০০ সেন্সর ব্যবহার করা হয়েছে। আবার এতে থাকা ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরের পরিবর্তে শাওমি ১৩টি প্রো ফোনে ওমনিভিশন ওভি১৩বি আল্ট্রা ওয়াইড লেন্স ও ওভি৫০ডি ৫০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা দেওয়া হবে।

এছাড়া এদের মধ্যে আর কোনো পার্থক্য থাকবে না। সেক্ষেত্রে বলা যায়, শাওমি ১৩টি প্রো মডেলে ১.৫কে রেজোলিউশনের ৬.৬৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে দেখা যাবে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ কাস্টম স্কিনে চলবে।

এছাড়া, Xiaomi 13T Pro মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্লাস, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসবে। এতে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার আইপি৬৮ রেটিং সহ এই হ্যান্ডসেটে পাওয়া যাবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন