Realme 11 5G সাধ্যের মধ্যে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও নয়া প্রসেসর সহ ভারতে লঞ্চ হচ্ছে, ফাঁস ফিচার

Realme 11 5G শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। ফোনটি এর আগে চীনে লঞ্চ হয়েছিল। তবে এর চীনা সংস্করণে যেখানে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ ৫জি প্রসেসর রয়েছে,…

Realme 11 5G শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। ফোনটি এর আগে চীনে লঞ্চ হয়েছিল। তবে এর চীনা সংস্করণে যেখানে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ ৫জি প্রসেসর রয়েছে, সেখানে গ্লোবাল ভ্যারিয়েন্টে ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর দেওয়া হবে। এই প্রসেসরের সঙ্গে Realme 11 5G আসবে। লঞ্চের আগে ডিভাইসটির কিছু মুখ্য ফিচার ফাঁস হয়েছে।

ভারতে লঞ্চের আগে Realme 11 5G এর ফিচার সামনে এল

জানা গেছে, রিয়েলমি ১১ ৫জি ফোনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে, যা একটি এইচএম৬ সেন্সর। সাথে পাওয়া যাবে ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স। এই ক্যামেরা ৩এক্স জুম সাপোর্ট করবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

রিয়েলমি আরও নিশ্চিত করেছে যে, আসন্ন হ্যান্ডসেটটি ৬৭ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সহ আসবে, যা মাত্র ১৭ মিনিটে ৫০ শতাংশ পর্যন্ত ব্যাটারি চার্জ করবে।

আবার, রিয়েলমি ১১ ৫জি ফোনে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। রিয়েলমি ১১ ৫জি এর চীনে দাম রাখা হয়েছে প্রায় ১৮,০০০ টাকা।