একঝলক দেখলেই প্রেমে পড়বেন, বাজারে আসার আগেই Moto G84 5G-এর ছবি ফাঁস

মোটোরোলা (Motorola) তাদের দুটি নতুন G-সিরিজের স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। সম্প্রতি, Moto G54-এর প্রেস রেন্ডার প্রকাশ্যে এসেছে। এর পাশাপাশি Moto G84 5G…

মোটোরোলা (Motorola) তাদের দুটি নতুন G-সিরিজের স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। সম্প্রতি, Moto G54-এর প্রেস রেন্ডার প্রকাশ্যে এসেছে। এর পাশাপাশি Moto G84 5G ফোনটিকে সংযুক্ত আরব আমিরাতের টিডিআরএ (TDRA) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) এর অনুমোদন লাভ করেছে, যা ইঙ্গিত করে যে এটি গত বছর মে মাসে লঞ্চ হওয়া G82-এর উত্তরসূরি হিসেবে খুব শীঘ্রই বাজারে পা রাখতে চলেছে। আর এখন এক টিপস্টার Moto G84 5G-এর রেন্ডার শেয়ার করে ডিজাইন সম্পর্কে স্পষ্ট ধারণা দিয়েছেন। আসুন তাহলে দেখে নেওয়া যাক মোটোরোলার এই আপকামিং হ্যান্ডসেটটি দেখতে কেমন হবে।

Moto G84 5G-এর ডিজাইন ফাঁস

টিপস্টার ইভান ব্লাসের শেয়ার করা রেন্ডার অনুসারে, মোটো জি৮৪ ৫জি-তে কিছুটা বক্সি ফর্ম ফ্যাক্টর থাকবে। ব্র্যান্ডের ব্যাটউইং-এর মতো লোগো সহ রিয়ার প্যানেলে একটি প্রসারিত বর্গাকার ক্যামেরা মডিউল অবস্থান করবে। পাওয়ার এবং ভলিউম রকার বাটনগুলি ডানদিকে দেখা যাবে, আর সিম ট্রে থাকবে বাম দিকে। মোটো জি৮৪ ৫জি-এর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা থাকবে, নাকি স্ক্রিনের ভিতরে স্ক্যানার মিলবে, তা এই রেন্ডার থেকে স্পষ্ট নয়।

জানা গেছে, মোটো জি৮৪ ৫জি সামনে কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট যুক্ত ডিসপ্লে থাকবে। স্ক্রিনটি স্লিম বেজেল দ্বারা বেষ্টিত হবে। স্মার্টফোনটির পিছনে ‘৫০ এমপি ওআইএস’ টেক্সট সহ ডুয়েল রিয়ার ক্যামেরা দেখা গেছে। এছাড়া, নীচে ইউএসবি-সি পোর্ট, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং স্পিকার গ্রিল অবস্থান করবে। রেড, ব্ল্যাক এবং সিলভার – এই তিনটি কালার অপশনে মোটো জি৮৪ ৫জি আসবে৷

উল্লেখ্য, Moto G84 5G-এর কোর স্পেসিফিকেশন সম্পর্কে এখনও পর্যন্ত সেভাবে কিছুই জানা যায়নি। তবে এফসিসি (FCC) সার্টিফিকেশন লিস্টিং প্রকাশ যে, ফোনটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ করা হবে।