Oppo N3: ওপ্পোর নতুন ফোনে ২৪ জিবি র‌্যাম সহ ১০০ ওয়াট চার্জিং, সাথে পাবেন ৭.৮২ ইঞ্চি ডিসপ্লে

Oppo তাদের নতুন স্মার্টফোন Oppo N3 এবং Oppo N3 Flip লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। সংস্থাটির এই আসন্ন স্মার্টফোনগুলিকে ঘিরে গত কয়েক সপ্তাহ ধরেই বেশ আলোচনা…

Oppo তাদের নতুন স্মার্টফোন Oppo N3 এবং Oppo N3 Flip লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। সংস্থাটির এই আসন্ন স্মার্টফোনগুলিকে ঘিরে গত কয়েক সপ্তাহ ধরেই বেশ আলোচনা হচ্ছে। এরই মধ্যে Oppo N3 সম্প্রতি IMDA ও 3C থেকে ছাড়পত্র পেয়েছে। 3C লিস্টিং অনুযায়ী, এই ফোনে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আজ আবার টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন এই আসন্ন ফোনটির কিছু বিশেষ স্পেসিফিকেশন ফাঁস করেছে।

Oppo N3 এর ফিচার ফাঁস

টিপস্টারের দাবি, Oppo N3 ফোনে ৭.৮২ ইঞ্চির প্রাইমারি ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লে ২২৬৮×২৪৪০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। আবার এতে পাওয়া যাবে ৬.৩১ ইঞ্চি সেকেন্ডারি ডিসপ্লে, যা ২৪৮৪×১৬ পিক্সেল রেজোলিউশন সহ আসবে। ফোনের বাইরের ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও হবে ২০:৯। এছাড়া Oppo N3 ১৬ জিবি র‌্যাম ও ১ টিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে।

টিপস্টার আরও বলেছেন, ওপ্পো এই ফোনের একটি ২৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টও লঞ্চ করতে পারে। প্রসেসর হিসেবে এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট ব্যবহার করা হতে পারে। আর ফটোগ্রাফির জন্য এতে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা পাওয়া যাবে।

এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৬৪ মেগাপিক্সেল পেরিস্কোপ ক্যামেরা। সেলফি তোলার জন্যে ওপ্পো এন৩ ফোনে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যাবে। আর এই ফোনে ৪,৫২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।