Realme 11x 5G এর সাথে বিনামূল্যে পাবেন ইয়ারবাডস, সাথে হাজার টাকা ডিসকাউন্ট সহ নো কস্ট ইএমআই অফার

Realme ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে তারা ২৩ আগস্ট ভারতে Realme 11X 5G স্মার্টফোনটি লঞ্চ করবে। তবে তার আগে আজ সংস্থাটি এই স্মার্টফোনের ‘আর্লি বার্ড’ সেল…

Realme ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে তারা ২৩ আগস্ট ভারতে Realme 11X 5G স্মার্টফোনটি লঞ্চ করবে। তবে তার আগে আজ সংস্থাটি এই স্মার্টফোনের ‘আর্লি বার্ড’ সেল সম্পর্কে বিস্তারিত জানিয়েছে। ওইদিন যারা Realme 11X 5G কিনবেন, তারা ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফারের ফায়দা ওঠাতে পারবেন।

Realme 11X 5G এর সেল ও অফার

রিয়েলমি জানিয়েছে, ২৩ আগস্ট সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত Realme.com এবং ফ্লিপকার্টে Realme 11X-র জন্য ‘আর্লি বার্ড’ সেল অনুষ্ঠিত হবে। দুটি ওয়েবসাইট থেকেই ক্রেতারা অফারের সাথে ফোনটি কিনতে পারবেন।

রিয়েলমি জানিয়েছে, রিয়েলমি ১১এক্স ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও ৩ মাসের নো কস্ট ইএমআই অপশন উপলব্ধ থাকবে। অন্যদিকে, রিয়েলমি ১১এক্স ৫জি-র ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনার সময় ক্রেতারা ছয় মাস পর্যন্ত নো কস্ট ইএমআই উপভোগ করতে পারবেন। অফার এখানেই শেষ নয়, Realme 11X 5G এর এর সাথে বিনামূল্যে Earbuds দেওয়া হবে।

Realme 11X 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি নিশ্চিত করেছে যে রিয়েলমি ১১এক্স ৫জি ফোনে ২এক্স ইন-সেন্সর জুম সহ ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। রিয়েলমির দাবি, মাত্র ২৯ মিনিটে স্মার্টফোনটির ব্যাটারি ০ থেকে ৫০ শতাংশ চার্জ হয়ে যাবে।

এদিকে পারফরম্যান্সের জন্য রিয়েলমি ১১এক্স ফোনে ব্যবহার করা হবে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ ৫জি চিপসেট। আর এটি ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। শুধু তাই নয়, ডায়নামিক র‌্যাম ফিচারের মাধ্যমে ফোনের র‌্যাম ১৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে বলে জানা গেছে।