Acer One 10 ও One 8 ট্যাব সস্তায় লঞ্চ হল ভারতে, শক্তিশালী ব্যাটারি সহ আছে বড় স্ক্রিন

প্রখ্যাত বৈদ্যুতিন পণ্য নির্মাতা এসার ভারতে আজ দুটি ব্র্যান্ড নিউ ট্যাবলেট লঞ্চ করেছে – Acer One 10 এবং One 8। এই বাজেট-গ্রেড ট্যাব দুটি বহন…

প্রখ্যাত বৈদ্যুতিন পণ্য নির্মাতা এসার ভারতে আজ দুটি ব্র্যান্ড নিউ ট্যাবলেট লঞ্চ করেছে – Acer One 10 এবং One 8। এই বাজেট-গ্রেড ট্যাব দুটি বহন করাও যেমন সহজ তেমনই ব্যবহারকারীদের বিভিন্ন ধরনের চাহিদা মেটাতে উন্নত পারফরম্যান্স প্রদান করতে সক্ষম। Acer One 10 এবং One 8 উভয় ডিভাইসই আইপিএস ডিসপ্লে, Android 12 সফটওয়্যার এবং MediaTek MT8768 অক্টা-কোর প্রসেসর সহ এসেছে। চলুন এদের দাম সহ খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

ভারতে Acer One 10 এবং One 8-এর দাম

এদেশের বাজারে এসার ওয়ান ৮ ট্যাবলেটটির প্রারম্ভিক মূল্য ১২,৯৯০ টাকা৷ যেখানে ওয়ান ১০ মডেলটি ভারতে ১৭,৯৯০ টাকায় পাওয়া যাবে৷ ট্যাবলেটগুলি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট, এসার এক্সক্লুসিভ স্টোর, এবং বিভিন্ন অনলাইন সাইট থেকে কেনা যাবে।

Acer One 10 এবং One 8-এর স্পেসিফিকেশন এবং ফিচার

এসার ওয়ান ১০-এ রয়েছে লম্বা ১০.১ ইঞ্চি আইপিএস ইনসেল প্রযুক্তি যুক্ত স্ক্রিন। অন্যদিকে ওয়ান ৮ ট্যাবলেটটি কমপ্যাক্ট ৮.৭ ইঞ্চির আইপিএস ডিসপ্লের সাথে এসেছে। দুটি ডিভাইসই অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলে এবং মিডিয়াটেক এমটি৮৭৬৮ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। এসার ওয়ান ১০ মডেলটি ৪ জিবি র‍্যাম (অপশনাল ৬ জিবি র‍্যাম) এবং ৬৪ জিবি ইন-বিল্ট মেমরি এবং এসার ওয়ান ৮ ট্যাবটি ৩ জিবি র‍্যাম (অপশনাল ৪ জিবি র‍্যাম) অফার করে। ক্রেতারা মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়াতে পারবেন৷

ফটোগ্রাফির জন্য, Acer One 8-এe ব্যাক প্যানেলে একটি ৮ মেগাপিক্সেলের লেন্স এবং সামনে একটি ২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত রয়েছে। এদিকে, One 10-এর সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং পিছনে ১৩ মেগাপিক্সেলের সনি আইএমএক্স সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, উভয় ডিভাইসেই শক্তিশালী ৭,১০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। Acer One 10 এবং One 8-এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ৪জি সাপোর্ট, ওয়াইফাই এবং ব্লুটুথ ৫.০।