একসাথে জোড়া চমক, OnePlus ও Oppo-র ফোল্ডিং ফোনের ফিচার্স লঞ্চের আগেই ফাঁস

Oppo Find N3 এবং Oneplus Open বুক স্টাইলের ফোল্ডেবল স্মার্টফোন শীঘ্রই লঞ্চ করা হবে বলে আশা করা হচ্ছে। এই ফোনগুলিকে ইতিমধ্যেই বিভিন্ন সার্টিফিকেশন এবং বেঞ্চমার্কিং…

Oppo Find N3 এবং Oneplus Open বুক স্টাইলের ফোল্ডেবল স্মার্টফোন শীঘ্রই লঞ্চ করা হবে বলে আশা করা হচ্ছে। এই ফোনগুলিকে ইতিমধ্যেই বিভিন্ন সার্টিফিকেশন এবং বেঞ্চমার্কিং ওয়েবসাইটে দেখা গেছে। হ্যান্ডসেটগুলির ফাঁস হওয়া স্পেসিফিকেশন এবং ডিজাইন রেন্ডার কয়েক সপ্তাহ ধরে ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে। কয়েকটি নতুন সূত্র এখন Oppo Find N3-এর বৈশিষ্ট্য প্রকাশ করে Oneplus Open-এর কালার অপশন ইঙ্গিত করেছে।

Oppo Find N3 বৈশিষ্ট্য এবং Oneplus Open-এর রঙের বিকল্প

টিপস্টার ম্যাক্স জাম্বোর দাবি করেছেন যে, আসন্ন ওয়ানপ্লাস ওপেন মডেলটি এমারেল্ড এক্লিপস এবং ভয়েজ ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে। আরেক টিপস্টার, ডিজিট্যাল চ্যাট স্টেশনের দাবি, আসন্ন ওপ্পো ফাইন্ড এন৩-এ ২,২৬৮ x ২,৪৪০ পিক্সেল রেজোলিউশন সহ ৭.৮২ ইঞ্চির প্রাইমারি ডিসপ্লে থাকবে। আর কভার প্যানেলটি ২,৪৮৪ x ১,১১৬ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৩১ ইঞ্চির স্ক্রিন হতে পারে৷

এছাড়াও জানা গেছে যে, Oppo Find N3 অন্যান্য ফোল্ডেবল স্মার্টফোনের তুলনায় সর্বোচ্চ পিক্সেল ডেনসিটির সাথে লঞ্চ হবে। উল্লেখিত রেজোলিউশনের সাথে, ফোনটির প্রাথমিক স্ক্রিনের পিক্সেল ডেনসিটি হবে ৪২৬ পিপিআই এবং কভার ডিসপ্লে ৪৩১ পিপিআই-এর পিক্সেল ঘনত্বের সাথে আসতে পারে বলে আশা করা হচ্ছে। এটি ২০:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করতে পারে।

সাথে টিপস্টার যোগ করেছেন যে, Oppo Find N3-এর “কালেক্টরস এডিশন” মডেলও লঞ্চ করা হবে। ফোনটি ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম ভ্যারিয়েন্ট এবং ১ টিবি ইউএফএস ৪.০ ইনবিল্ট স্টোরেজ সহ বাজারে আসতে পারে। এছাড়া, ২৪ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টও লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। উল্লেখ্য, জুলাই মাসে Samsung Galaxy Z Fold 5 এবং Galaxy Z Flip 5 লঞ্চের পরপরই ওপ্পো তাদের Find N3-এর লঞ্চের ইঙ্গিত দিয়েছিল। ফলে ফোনটি এই মাসেই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। খুব সম্ভবত ২৯ আগস্ট, মঙ্গলবার।