iPhone 15 কেনার আরও এক কারণ সামনে এল, পাবেন এই বিশেষ জিনিস যা আগে কোনো আইফোনে নেই

আগামী মাসে iPhone 15 সিরিজ উন্মোচন করতে যাচ্ছে Apple। শোনা যাচ্ছে, আগামী ১২ সেপ্টেম্বর নয়া আইফোন সিরিজের উপর থেকে পর্দা সরানো হবে। এবার আইফোন ১৫…

আগামী মাসে iPhone 15 সিরিজ উন্মোচন করতে যাচ্ছে Apple। শোনা যাচ্ছে, আগামী ১২ সেপ্টেম্বর নয়া আইফোন সিরিজের উপর থেকে পর্দা সরানো হবে। এবার আইফোন ১৫ সিরিজের অধীনে চারটি মডেল আসবে- iPhone 15, iPhone 15 Plus, iPhone 15 Pro ও iPhone 15 Ultra। নয়া একটি রিপোর্টে আসন্ন আইফোনগুলি সম্পর্কে একটি আকর্ষণীয় তথ্য প্রকাশ করা হয়েছে।
 
iPhone 15, iPhone 15 Plus আসছে বিশেষ রঙের ইউএসবি টাইপ-সি কেবলের সাথে

এই বছর আইফোনে লাইটিং পোর্টের পরিবর্তে ইউএসবি টাইপ-সি পোর্ট ব্যবহার করবে অ্যাপল। তবে নতুন একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, আইফোন ১৫ এবং আইফোন ১৫ প্লাস মডেল দুটি আইফোনের রঙের অনুরূপ একটি ইউএসবি টাইপ সি কেবল সহ আসবে।

উল্লেখ্য, কয়েকদিন আগে ফাঁস হওয়া আইফোনের প্রোটোটাইপেও রঙিন ইউএসবি টাইপ-সি কেবলের দেখা মিলেছে। আবার ম্যাকরিউমার্সের এই রিপোর্টে বলা হয়েছে, অ্যাপল সাদা, কালো, হলুদ, বেগুনি এবং কমলা রঙের অপশনে কেবল সরবরাহ করবে বলে আশা করা হচ্ছে।
 
Apple iPhone 15 সিরিজ

মার্ক গুরম্যানের দাবি অনুযায়ী, আইফোন ১৫ প্রো এবং আইফোন ১৫ আল্ট্রা মডেলগুলিতে টাইটানিয়াম ফ্রেম থাকবে। স্মার্টফোনগুলি পাতলা বেজেল সহ আসবে। আর এগুলিতে বড় ডিসপ্লে ও শক্তিশালী ব্যাটারি থাকবে।