Nokia 2660 Flip: নয়া কালারে এল নোকিয়ার স্টাইলিস স্মার্টফোন, দাম কেবল ৪,৬৯৯ টাকা

Nokia 2660 Flip আজ দুটি নয়া কালারের সাথে ভারতে লঞ্চ হল। এর আগে ফোনটি ব্ল্যাক, রেড এবং ব্লু কালার অপশনে এসেছিল। তবে এখন থেকে এটি…

Nokia 2660 Flip আজ দুটি নয়া কালারের সাথে ভারতে লঞ্চ হল। এর আগে ফোনটি ব্ল্যাক, রেড এবং ব্লু কালার অপশনে এসেছিল। তবে এখন থেকে এটি পপ পিঙ্ক (Pop Pink) এবং লুশ গ্রিন (Lush Green) কালারেও পাওয়া যাবে। রঙ ব্যতীত ডিজাইন বা ফিচারগত আর কোনো পরিবর্তন দেখা যাবে না ফোনে। চলুন এবার Nokia 2660 Flip ফিচার ফোনের নতুন কালার অপশন দুটির দাম ও লভ্যতা সম্পর্কে জেনে নেওয়া যাক।

Nokia 2660 Flip এর দাম এবং প্রাপ্যতা

নোকিয়া ২৬৬০ ফ্লিপ ফিচার ফোনের জন্য নিয়ে আসা নতুন পপ পিঙ্ক এবং লুশ গ্রীন কালার ভ্যারিয়েন্টের দাম ভারতে ৪,৬৯৯ টাকা রাখা হয়েছে। এটিকে আগামীকাল অর্থাৎ ২৪শে আগস্ট থেকে ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon) এবং সংস্থার আধিকারিক ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করা হবে।

Nokia 2660 Flip এর ফিচার

স্লিম ও লাইটওয়েট বডি সহ আসা Nokia 2660 Flip ফোনে ২.৮-ইঞ্চির QVGA প্রাইমারি ডিসপ্লে এবং ১.৭৭-ইঞ্চির QQVGA সেকেন্ডারি/কভার ডিসপ্লে আছে। এতে ইউজাররা ৪৮ এমবি র‌্যাম এবং ১২৮ এমবি অনবোর্ড স্টোরেজ পেয়ে যাবেন। যদিও মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে এর স্টোরেজ ক্যাপাসিটি ৩২ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। ছবি তোলার জন্য আলোচ্য মডেলের পেছনে LED ফ্ল্যাশ সহ একটি VGA সেন্সর পাওয়া যাবে।

এদিকে কানেক্টিভিটির জন্য অন্তর্ভুক্ত থাকছে – ডুয়াল-ন্যানো সিম স্লট, 4G VoLTE, ব্লুটুথ ৪.২, মাইক্রো ইউএসবি ২.০ পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক। অডিও বিভাগের কথা বললে, এই ফোল্ডেবল স্টাইল ফিচার ফোনে MP3 প্লেয়ার রয়েছে। ইউজাররা এতে ওয়্যারলেস এফএম রেডিও বিদ্যমান পেয়ে যাবেন। Nokia 2660 Flip -এ ১,৪৫০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ২জি নেটওয়ার্ক এনাবল থাকলে দীর্ঘ ২০ ঘন্টা এবং ৪জি নেটওয়ার্কে ৬.৫ ঘন্টা টকটাইম অফার করে। এর ওজন ১২৩ গ্রাম।