এই প্রথমবার Apple iPhone 15 Pro আসছে এই দুই নতুন রঙে, অপেক্ষায় আইফোন প্রেমীদের

সমগ্র বিশ্বই এখন iPhone 15 সিরিজের আনুষ্ঠানিক লঞ্চের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। যদিও Apple এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছে। তবুও বিভিন্ন রিপোর্টে বলা হচ্ছে,…

সমগ্র বিশ্বই এখন iPhone 15 সিরিজের আনুষ্ঠানিক লঞ্চের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। যদিও Apple এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছে। তবুও বিভিন্ন রিপোর্টে বলা হচ্ছে, আগামী ১২ই সেপ্টেম্বর বা ১৩ই সেপ্টেম্বর iPhone 15 সিরিজ লঞ্চ হতে পারে। এদিকে আবার Apple-এর এই আসন্ন সিরিজে কি কি ফিচার থাকতে পারে সেই নিয়ে এখন জল্পনা তুঙ্গে। সম্প্রতি 9to5 Mac তাদের একটি রিপোর্টে আবার এদের কালার অপশন সম্পর্কে জানিয়েছে। জানা গেছে, Apple iPhone 15 Pro ধূসর এবং নীল রঙে পাওয়া যেতে পারে। আর এবার এই মডেলের সোনালী এবং বেগুনি রঙের বিকল্প নাও আনা হতে পারে।

সোনালি এবং বেগুনি রঙের পরিবর্তে ধূসর এবং নীল রঙে আসবে Apple iPhone 15 Pro

রিপোর্টে বলা হয়েছে, ধূসর রঙটি টাইটানিয়ামের চেয়ে অনেকটা গাঢ় হবে। আর মিডনাইট ব্লু-এর একটি হালকা শেড হবে নতুন নীল রঙ। উল্লেখ্য, অ্যাপল তার আইফোন ১৩ এবং আইফোন ১৪ প্লাস-এর সাথে নীল রঙেরই একটি হালকা শেড অফার করে। এবার প্রো মডেলও একই রঙে পাওয়া যাবে।

এর আগে একটি রিপোর্টে বলা হয়েছিল iPhone 15 Pro নয়া লাল শেডে পাওয়া যাবে। তবে সোনালী রঙ এবং বেগুনী রঙের অপশনে iPhone 15 Pro আর পাওয়া যাবে না। জানিয়ে রাখি, ২০১৮ সাল লঞ্চ হওয়া iPhone XS প্রথমবার সোনালী রঙের অপশনে এসেছিল।

এদিকে, নতুন iPhone Pro সিরিজে এ১৭ বায়োনিক চিপসেট, ৪৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। তাছাড়াও, মডেলগুলিতে একটি অ্যাকশন বাটন দেখা যাবে।