Samsung Galaxy S23 FE বাজারে ঝড় তুলতে কিছুদিনের মধ্যেই লঞ্চ হচ্ছে, বড় ডিসপ্লের সাথে পাবেন এই ক্যামেরা

Samsung প্রেমীদের জন্য সুখবর। শিগগিরই বাজারে ঝড় তুলতে আসছে Samsung Galaxy S23 FE। এটি Samsung Galaxy S21 FE এর উত্তরসূরি হিসাবে লঞ্চ হবে। আসন্ন এই…

Samsung প্রেমীদের জন্য সুখবর। শিগগিরই বাজারে ঝড় তুলতে আসছে Samsung Galaxy S23 FE। এটি Samsung Galaxy S21 FE এর উত্তরসূরি হিসাবে লঞ্চ হবে। আসন্ন এই ডিভাইসকে ইতিমধ্যেই Bluetooth SIG ডেটাবেসে দেখা গেছে। এখান থেকে Samsung Galaxy S23 FE এর মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, চীন, তাইওয়ান এবং হংকং সহ অনেক অঞ্চলের মডেল নম্বর সামনে এসেছে। এর আগে জানা গিয়েছিল যে, স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৪ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড স্ক্রিন থাকবে। আবার এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ বা এক্সিনোস ২২০০ প্রসেসর ব্যবহার করা হবে।

জিএসএম এরিনার একটি রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy S23 FE শিগগিরই আত্মপ্রকাশ করতে চলেছে। কারণ স্মার্টফোনটি সম্প্রতি ব্লুটুথ এসআইজি সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন লাভ করেছে। ওয়েবসাইটে স্মার্টফোনের বিভিন্ন অঞ্চলের মডেল নম্বর প্রকাশ করা হয়েছে। রিপোর্টে বলা হয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্র ও ইউএসের মডেল নম্বর যথাক্রমে SM-S711U ও SM-S711U1। আর কানাডা এবং বিশ্ব বাজারের জন্য, এর মডেল নম্বর SM-S711W ও SM-S711B। এদিকে চীন, তাইওয়ান ও হংকংয়ের জন্য ফোনটির মডেল নম্বর SM-S7110।

Samsung Galaxy S23 FE এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই ফোনে থাকতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড স্ক্রিন। আর পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর বা এক্সিনোস ২২০০ প্রসেসর ব্যবহার করা হবে। ফটোগ্রাফির জন্য, এই ডিভাইসে পাওয়া যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ১২ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে দেওয়া হবে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এদিকে স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে। ফোনটি ৫ বছরের সিকিউরিটি প্যাচসহ ৪ বছরের ওএস আপডেট পাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ২৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন