ফাটাফাটি ফিচার! 30 হাজার টাকা ডিসকাউন্টে Samsung-র 5G এই ফোন, এখান থেকে অর্ডার করুন

Samsung-এর অফিসিয়াল ওয়েবসাইটে আবারও লোভনীয় ডিল পাওয়া যাচ্ছে। এই ডিলে আপনি বাম্পার ডিসকাউন্ট সহ Samsung Galaxy S21 FE 5G কিনতে পারবেন। এই ফোনের ৮ জিবি…

Samsung-এর অফিসিয়াল ওয়েবসাইটে আবারও লোভনীয় ডিল পাওয়া যাচ্ছে। এই ডিলে আপনি বাম্পার ডিসকাউন্ট সহ Samsung Galaxy S21 FE 5G কিনতে পারবেন। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ৭৪,৯৯৯ টাকা। তবে ছাড়ের পর এই ফোনের দাম কমে দাঁড়িয়েছে ৪৯,৯৯৯ টাকা। আবার এর উপর ২৫,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দিচ্ছে Samsung।

অর্থাৎ, পুরানো ফোনের বিনিময়ে ফুল এক্সচেঞ্জ ভ্যালু পেলে ২৫ হাজার টাকারও কম দামে Samsung Galaxy S21 FE 5G আপনার হতে পারে। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ ডিসকাউন্ট ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে। এদিকে ব্যাংক অফারে আরও ৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ে ডিভাইসটি পাওয়া যেতে পারে। এই অফারটি এইচডিএফসি ব্যাংকের গ্রাহকদের জন্য উপলব্ধ।

Samsung Galaxy S21 FE 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যমসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮ ৫জি চিপসেট। ফ্ল্যাগশিপ ফিচারযুক্ত স্যামসাংয়ের এই ডিভাইসে রয়েছে অসাধারণ ডিসপ্লে। এতে ২৩৪০×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৪ ইঞ্চি ফুল এইচডি+ ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে পাওয়া যাবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। 

স্যমসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি এর পেছনে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা দেখা যাবে। এর মধ্যে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং দুটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা বর্তমান। ফোনটির সামনে সেলফির জন্য ৩২ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি, যা ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ ৫.০, ইউএসবি টাইপ-সি, ইউএসবি ৩.২ জেন ১, জিপিএস, ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি/এ এবং এনএফসির মতো অপশন পাওয়া যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন