অর্ধেক দামে 50+50+50 মেগাপিক্সেল ক্যামেরার Xiaomi ফোন, পাবেন 120W ফাস্ট চার্জিং সাপোর্ট

ফ্ল্যাগশিপ ফিচারের জনপ্রিয় একটি ফোন অর্ধেক দামে কেনার দারুণ সুযোগ রয়েছে আপনার কাছে। আজ্ঞে হ্যাঁ! Xiaomi-র অফিশিয়াল ওয়েবসাইটে ৪৭% ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে Xiaomi 12 Pro…

ফ্ল্যাগশিপ ফিচারের জনপ্রিয় একটি ফোন অর্ধেক দামে কেনার দারুণ সুযোগ রয়েছে আপনার কাছে। আজ্ঞে হ্যাঁ! Xiaomi-র অফিশিয়াল ওয়েবসাইটে ৪৭% ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে Xiaomi 12 Pro স্মার্টফোনটি। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ৭৯,৯৯৯ টাকা। তবে বর্তমানে ডিভাইসটি ৪৭ শতাংশ ছাড়ে ৪১,৯৯৯ টাকায় কেনা যাবে।

আবার ব্যাংক অফারে আপনি Xiaomi 12 Pro এর দাম আরও ২ হাজার টাকা পর্যন্ত কমাতে পারবেন। শুধু তাই নয়, পুরানো ফোন এক্সচেঞ্জ করলে ১৬,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

Xiaomi 12 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

শাওমি ১২ প্রো ফোনে পারফরম্যান্সের জন্য স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটির ডিসপ্লে সাইজ ৬.৭৩ ইঞ্চি। এই ওয়াইড কোয়াড এইচডি প্লাস এলটিপিও অ্যামোলেড প্যানেলটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সমর্থন করে। ফটোগ্রাফির জন্য ডিভাইসটির ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশসহ দারুণ তিনটি ক্যামেরা বর্তমান। 

এর প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেল। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল টেলিফটো এবং ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। শাওমি ১২ প্রো-এ পাওয়ার ব্যাকআপের জন্য ৪৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। বুস্ট মোডে ফোনের ব্যাটারি পুরোপুরি চার্জ হতে সময় লাগে ১৮ মিনিট। 

শুধু তাই নয়, এতে ৫০ ওয়াটের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের ক্ষেত্রে, এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিনে চলে। সাউন্ডের জন্য Xiaomi 12 Pro-এ ডলবি অ্যাটমস সার্টিফাইড কোয়াড স্টেরিও সেটআপ উপস্থিত।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন