ক্যামেরার কামাল দেখবে ফ্যানেরা, iQOO আনছে 16 জিবি র‌্যাম ও 64 মেগাপিক্সেল পেরিস্কোপ ক্যামেরার ফোন

iQOO 12 সিরিজ আগামী কয়েক মাসের মধ্যে বাজারে আসবে বলে আশা করা হচ্ছে, যার মধ্যে iQOO 12 ও iQOO 12 Pro অন্তর্ভুক্ত থাকবে। এরমধ্যে প্রো…

iQOO 12 সিরিজ আগামী কয়েক মাসের মধ্যে বাজারে আসবে বলে আশা করা হচ্ছে, যার মধ্যে iQOO 12 ও iQOO 12 Pro অন্তর্ভুক্ত থাকবে। এরমধ্যে প্রো মডেলটি নতুন পেরিস্কোপিক লেন্সের সাথে আসতে পারে। আবার এই স্মার্টফোনে ২০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। 

এখন আবার জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, iQOO 12 Pro ফোনে ওমনিভিশন ওভি৬৪বি ৬৪ মেগাপিক্সেল পেরিস্কোপ জুম ক্যামেরা থাকবে। ফলে বলা যায়, ডিভাইসটির ক্যামেরা, ব্যাটারি ক্রেতাদের বিশেষভাবে আকৃষ্ট করবে।

iQOO 12 Pro এর ক্যামেরা

নতুন ও আগের রিপোর্ট মিলিয়ে বলা যায়, আইকো ১২ প্রো-এর ক্যামেরা সেটআপে ওভি৬৪বি পেরিস্কোপ জুম ক্যামেরা এবং একটি ওভি৫০এইচ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে। ক্যামেরা সেটআপে আইকো ১১ প্রো এর মতো আল্ট্রা-ওয়াইড লেন্সও থাকতে পারে, যা অটোফোকাস এবং ১৫০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ (এফওভি) সহ ৫০ মেগাপিক্সেল রেজোলিউশন অফার করবে।

iQOO 12 Pro এর সম্ভাব্য স্পেসিফিকেশন

আশা করা হচ্ছে, iQOO 12 Pro ফোনে ভিভো ভি৩ ইমেজ চিপ ব্যবহার করা হবে, যা ছবির মান দুর্দান্ত করবে। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপ ও ১৬ জিবি র‌্যাম থাকতে পারে। ডিভাইসটি ৬.৭৮ ইঞ্চি কার্ভড-এজ অ্যামোলেড প্যানেল সহ আসতে পারে যা কোয়াড এইচডি প্লাস রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এটি ২০০ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সমর্থন সহ আসতে পারে।