Vivo স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য সুখবর, জিতে নিন ৫ লক্ষ টাকা বা Vivo X90 Pro স্মার্টফোন, কিভাবে

স্মার্টফোন ব্র্যান্ড Vivo তাদের ফ্যানদের জন্য ‘ইমাজিন স্মার্টফোন ফটোগ্রাফি অ্যাওয়ার্ড’ (Imagine Smartphone Photography Awards)-এর ঘোষণা করেছে। কোম্পানির মতে তাদের এই উদ্যোগ স্মার্টফোন ফটোগ্রাফিকে একটি শিল্প…

স্মার্টফোন ব্র্যান্ড Vivo তাদের ফ্যানদের জন্য ‘ইমাজিন স্মার্টফোন ফটোগ্রাফি অ্যাওয়ার্ড’ (Imagine Smartphone Photography Awards)-এর ঘোষণা করেছে। কোম্পানির মতে তাদের এই উদ্যোগ স্মার্টফোন ফটোগ্রাফিকে একটি শিল্প হিসেবে উদযাপনের সুযোগ করে দিতে চলেছে। আর এর জন্য কোম্পানিটি ইতিমধ্যেই ওয়ার্নার ব্রাদার্স এবং ডিসকভারির সাথে অংশীদারিত্বও সেরে ফেলেছে। চলুন জেনে নেওয়া যাক এই ইমাজিন স্মার্টফোন ফটোগ্রাফি কি? আর কিভাবে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে?

Vivo ইমাজিন স্মার্টফোন ফটোগ্রাফি

এই প্রতিযোগিতায় মোট ছয়টি বিভাগ রয়েছে। যথা, প্রকৃতি, প্রতিকৃতি, নাইট, মোশন, আর্কিটেকচার এবং সংস্কৃতি। আর নির্বাচিত প্রতিযোগীরা বিখ্যাত ফটোগ্রাফার বিনীত ভোহরা, রাকেশ পুলাপা এবং আমির ওয়ানির দ্বারা আয়োজিত তিনটি মাস্টারক্লাসে অংশগ্রহণের সুযোগ পাবেন।

এই প্রতিযোগিতার গ্র্যান্ড প্রাইজ বিজেতা পেয়ে যাবেন ৫ লক্ষ টাকা, একটি Vivo X90 Pro স্মার্টফোন এবং একজন Vivographer হওয়ার সুযোগ। এছাড়াও, ছয়টি বিভাগের প্রতিটি বিজয়ী পেয়ে যাবেন একটি করে Vivo X90 Pro স্মার্টফোন।

প্রতিটি বিভাগে বিজয়ী প্রতিযোগীর ক্যাপচার করা ছবিগুলি ওয়ার্নার ব্রাদার্স ডিসকভারি এবং ভিভোর সোশ্যাল মিডিয়া পেজগুলির বিভিন্ন প্ল্যাটফর্মে প্রকাশ করা হবে।

কিভাবে অংশগ্রহণ করবেন?

এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য, ব্যবহারকারীদের ২৫ আগস্ট থেকে www.vivoimagine.com-এই ওয়েবসাইটে নিজের নাম রেজিস্টার করতে হবে। প্রত্যেককে নিজের সম্পর্কে বিভিন্ন তথ্য জমা দিয়ে নিজের ক্যাপচার করা একটি ফটো আপলোড করতে হবে। তারপর বিভাগ নির্বাচন করে সমস্ত তথ্য সাবমিট করতে হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করার নিয়ম

  • এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য প্রতিযোগীদের ভারতের নাগরিক হতে হবে।
  • কমপক্ষে আঠারো বছর বয়স হতে হবে।
  • এই প্রতিযোগিতাটি শুধুমাত্র Vivo স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য। অন্য কোনো ব্রান্ডের স্মার্টফোন ব্যবহারকারীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না।
  • এখানে অংশগ্রহণের জন্য কোনোরকম ফি দিতে হবে না, বা ভিভোর কোনো প্রোডাক্ট কিনতেও হবে না।
  • নির্বাচিত থিম নির্বিশেষে প্রতিটি অংশগ্রহণকারীর পাঁচটি ইউনিক এন্ট্রি গ্রহণ করা হবে।