Bike News: দাম শুনলে বিষম খাবেন, পরিচয় করে নিন প্রতিবেশী দেশের সুপারস্টার বাইকের সঙ্গে

পাকিস্তানের টু-হুইলার মার্কেটে ঝড় তুলে সেখানকার বিখ্যাত সংস্থা সুপার স্টার (Super Star) একটি নতুন ২০০ সিসির রোডস্টার মোটরসাইকেল লঞ্চ করেছে। যার নাম – Super Star…

পাকিস্তানের টু-হুইলার মার্কেটে ঝড় তুলে সেখানকার বিখ্যাত সংস্থা সুপার স্টার (Super Star) একটি নতুন ২০০ সিসির রোডস্টার মোটরসাইকেল লঞ্চ করেছে। যার নাম – Super Star 200। এর দাম ৫.৭৫ লক্ষ পাকিস্তানি রুপি (ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ১.৫৭ লক্ষ টাকা) ধার্য করা হয়েছে। দেশের এক সংবাদ সংস্থার রিপোর্টে দাবি করা হয়েছে বাইকটি কেবলমাত্র নিজের সাশ্রয়ী মূল্যের জন্য যে ক্রেতাদের আকৃষ্ট করবে তেমন নয়, এর অত্যাধুনিক স্পেসিফিকেশনের অসংখ্য মানুষের রাতের ঘুম কাড়বে।

Super Star 200 : ইঞ্জিন স্পেসিফিকেশন

Super Star 200-তে দেওয়া হয়েছে একটি ২০০ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড মোটর। এটি থেকে সর্বোচ্চ ২১ বিএইচপি শক্তি এবং ১৬ এনএম টর্ক পাওয়া যাবে। এতে উপস্থিত ৫-গতির গিয়ার। প্রতি ঘন্টায় ১২০ থেকে ১৩০ কিলোমিটার সর্বোচ্চ গতিবেগ তুলতে পারবে বাইকটি। আবার এক লিটার পেট্রলে হাইওয়েতে ৩০-৩৫ কিমি এবং শহরের অলিগলিতে ২০-২৫ কিমি মাইলেজ দেবে বলে দাবি করা হয়েছে। এতে উপস্থিত একটি ১৩ লিটার ফুয়েল ট্যাঙ্ক।

Super Star 200 : ফিচার্স

Super Star 200-এর ফিচারের তালিকায় রয়েছে গোলাকৃতি এলইডি হেডলাইট এবং টেড লাইটের একটি সেলফ স্টার্ট বাটন, সাথে আছে ডিআরএল। ডিজাইনের দিক থেকে এটি যথেষ্ট পেশীবহুল। আবার ফুয়েল ট্যাঙ্কের চতুর্দিকে ফেয়ারিং নজরে পড়েছে। ব্ল্যাক অ্যালয় হুইলের সাথে রেড ও ব্ল্যাকের সংমিশ্রণ বাইকটির দর্শন আকর্ষণীয় করে তুলেছে।

Super Star 200-তে হার্ডওয়ার হিসেবে দেওয়া হয়েছে ইউএসডি ফ্রন্ট ফর্ক এবং রিয়ার মোনোশক সাসপেনশন। দু’চাকায় রয়েছে ডিস্ক ব্রেক। তবে এতে সিঙ্গেল নাকি ডুয়েল চ্যানেল এবিএস দেওয়া হয়েছে, তা নিশ্চিত করা হয়নি। ভারতের বাজারে বাইকটির প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছে Suzuki GR 150 ও Honda CB 150F। বুকিং করতে ২.৭৫ লক্ষ দিতে হবে। ডেলিভারির পর বাকি অর্থ প্রদান করতে হবে ক্রেতাদের। বর্তমানে এর ওয়েটিং পিরিয়ড দুই মাস।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন