কেনাকাটায় 80 শতাংশ পর্যন্ত ছাড়, 499 টাকাতে মিলবে বহু কিছু, আজ থেকে ফের শুরু Flipkart Sale

Avatar

Published on:

Flipkart Big Bachat Dhamaal Sale Products Offer

পূর্ব ঘোষণা মতোই জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart আজ ১লা সেপ্টেম্বর থেকে ‘Big Bachat Dhamaal’ নামক স্পেশাল মান্থলি সেল লাইভ হয়েছে, যা আগামী ৩ তারিখ পর্যন্ত লাইভ থাকবে। স্বাভাবিকভাবেই অন্যান্যবারের মতো এই সেল চলাকালীনও সংস্থাটি বিভিন্ন ক্যাটাগরির (যেমন মোবাইল, ইলেকট্রনিক্স থেকে শুরু করে ফ্যাশন আইটেম, বিউটি প্রোডাক্ট, আসবাবপত্র ইত্যাদি) এবং বিপুল সংখ্যক প্রোডাক্ট বাম্পার ডিসকাউন্টে কেনা যাবে। Flipkart-এর বিজ্ঞাপন অনুযায়ী, সেল চলাকালীন ১ লাখেরও বেশি প্রোডাক্টে কাস্টমাররা সেরা ডিল পাবেন – নির্বাচিত আইটেমে মিলতে পারে ৮০% পর্যন্ত ছাড়ও। এছাড়া ব্যাঙ্ক ডিসকাউন্ট, ফ্রি ডেলিভারি এবং ইজি রিটার্নের মতো সুবিধাও কাজে লাগানো যাবে।

সেলে কোন প্রোডাক্টে কত ছাড় দেবে Flipkart?

চলতি ফ্লিপকার্ট বিগ বাচত্ ধামাল সেলে সংস্থাটি হোম অ্যাপ্লায়েন্সে ৭০%, ওয়াশিং মেশিনে ৬০%, পার্সোনাল কেয়ার প্রোডাক্টে ৬০% এবং পোশাকে ৬০ থেকে ৭০% পর্যন্ত ছাড় দেবে। অন্যদিকে গ্রোসারি আইটেমগুলিতেও পাওয়া যাবে আপ-টু ৭০% ডিসকাউন্ট। একই সময়ে, স্পোর্টস এবং ফিটনেস প্রোডাক্টগুলিতে ৮০% পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। এখানেই শেষ নয়, ফ্লিপকার্ট বর্তমানে স্মার্ট টিভি, মনিটর এবং স্মার্টফোনের মতো প্রয়োজনীয় ইলেকট্রনিক্স প্রোডাক্টও ৭৫% পর্যন্ত ছাড়ে কেনার সুযোগ দেবে। আবার আগ্রহীরা সাশ্রয়ী ইএমআই (EMI)-এ ৪কে (4K) স্মার্ট টিভি, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন এবং রেফ্রিজারেটরের মতো বড় অ্যাপ্লায়েন্স বাড়ি আনতে সক্ষম হবেন। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড ইউজাররা ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও আলাদা ক্যাশব্যাক পাবেন।

তাছাড়াও যারা ফ্যান, গিজার, ভ্যাকুয়াম ক্লিনস, পিউরিফায়ার, মাইক্রোওয়েভ ওভেন এবং রান্নাঘরের সরঞ্জাম ইত্যাদি কিনতে চান তাদের জন্যও এই সেল একটি ভালো সুযোগ। ন্যূনতম ২৯৯ টাকা দিয়ে এখানে রান্নাঘরের জিনিসপত্র কেনা যাবে।

৪৯৯ টাকার কমে পাবেন প্রচুর প্রোডাক্ট

ফ্লিপকার্টের মাইক্রোসাইট সেটআপে বিভিন্ন প্রাইস রেঞ্জ অনুযায়ী প্রোডাক্ট ফিল্টার করার অপশন দেওয়া হয়েছে। কেনাকাটা করার সময় ৪৯৯ টাকা, ৬৯৯ টাকা, ৭৯৯ টাকা এবং ৯৯৯ টাকার ফিল্টারগুলি কাজে লাগানো যাবে। এক্ষেত্রে ৪৯৯ টাকার কমে বাড়ির সাজসজ্জার জিনিস থেকে শুরু করে পোশাক, আনুষাঙ্গিক, ব্যাগ, জুতো ইত্যাদি কেনার সুযোগ রয়েছে।

সঙ্গে থাকুন ➥