এক রিচার্জেই চলবে বাড়ির চারটি মোবাইল সিম, ব্রডব্যান্ড ও টিভি, Airtel Black-র এই প্ল্যান আজই রিচার্জ করুন

ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর Bharti Airtel এখন তাদের গ্রাহকদের Airtel Black-এর সাথে একটি বিলের অধীনে একাধিক পরিষেবা অফার করছে। অর্থাৎ Airtel Black হল কোম্পানির…

ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর Bharti Airtel এখন তাদের গ্রাহকদের Airtel Black-এর সাথে একটি বিলের অধীনে একাধিক পরিষেবা অফার করছে। অর্থাৎ Airtel Black হল কোম্পানির একটি বান্ডিল পরিষেবা। গ্রাহকেরা এই Airtel Black-এর সাথে সংস্থার একাধিক পরিষেবা বেছে নিতে পারেন এবং একটি বিলের মাধ্যমে সেগুলির খরচ জমা করতে পারেন। এই প্রতিবেদনে আমরা Airtel Black-এর একটি প্রিপেড প্ল্যান সম্পর্কে জানবো, যেটি গ্রাহকদের একইসঙ্গে ফাইবার ল্যান্ডলাইন, পোস্টপেইড মোবাইল, DTH (Direct-to-Home), এবং OTT (over-the-top)-এর মত একাধিক সুবিধা অফার করে। চলুন এই প্ল্যানটি সম্পর্কে জেনে নেওয়া যাক বিস্তারিত।

Airtel Black-এর ২২৯৯ টাকার প্ল্যান

এয়ারটেল ব্ল্যাকের এই প্ল্যানটি সম্পর্কে বলার আগে আপনার জেনে নেওয়া উচিত যে, এখানে সংস্থাটি তাদের গ্রাহকদের নিজের পছন্দ মতো সুবিধাগুলি বেছে নেওয়ার সুযোগ দেয়। এছাড়াও, এই প্ল্যানে কোনো লক-ইন-পিরিয়ডও নির্দিষ্ট করা থাকে না। আর ব্যবহারকারী নিজের সুবিধা মত এই প্ল্যান বন্ধও করতে পারেন।

এয়ারটেল ব্ল্যাক-এর ২২৯৯ টাকার প্ল্যানে একসাথে ফাইবার এবং ল্যান্ডলাইন কানেকশন দেওয়া হয়। আবার গ্রাহকদের ৩০০ এমবিপিএস পর্যন্ত ডাউনলোড এবং আপলোড স্পিড অফার করা হয়। শুধু তাই নয়, এখানে আনলিমিটেড ভয়েস কলিং এবং বিনামূল্যে ল্যান্ডলাইন কানেকশনের সুবিধা মেলে। উল্লেখ্য, ল্যান্ডলাইন কানেকশনের জন্য কলিং ডিভাইসটি গ্রাহককে আলাদাভাবে কিনতে হবে।

পাশাপাশি, এতে একটি ডিটিএইচ কানেকশন অফার করা হয়। যাতে ব্যবহারকারীরা কোনো অতিরিক্ত খরচ ছাড়াই ৩৫০ টাকার মূল্যের টিভি চ্যানেল এবং একটি এক্সট্রিম বক্স পেয়ে যাবেন। তাছাড়া, এই প্ল্যানের সাথে মোট চারটি পোস্টপেইড মোবাইল কানেকশন পাওয়া যায়। যাতে গ্রাহকেরা আনলিমিটেড ভয়েস কলিং এবং ২৪০ জিবি ডেটা উপভোগ করতে পারেন।

এছাড়াও, অতিরিক্ত সুবিধা হিসেবে এই প্ল্যান ব্যবহারকারীদের Netflix, Amazon Prime Video, Disney+ Hotstar এবং Airtel Xstream অ্যাপের মত OTT অ্যাপগুলিও বিনামূল্যে স্ট্রিম করার সুযোগ দেওয়া হয়।