সুখবর, সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে Network18 এর সমস্ত চ্যানেল, এই অ্যাপ থেকে ফ্রিতে দেখা যাবে লাইভ টিভি

সম্প্রতি DistroTV নামের বিজ্ঞাপন ভিত্তিক স্ট্রিমিং প্ল্যাটফর্মটি Network18-এর সাথে একটি অংশীদারিত্ব ঘোষণা করেছে। এর ফলে DistroTV তাদের ব্যবহারকারীদের বিনামূল্যে Network18-এর চ্যানেল দেখার সুযোগ করে দেবে।…

সম্প্রতি DistroTV নামের বিজ্ঞাপন ভিত্তিক স্ট্রিমিং প্ল্যাটফর্মটি Network18-এর সাথে একটি অংশীদারিত্ব ঘোষণা করেছে। এর ফলে DistroTV তাদের ব্যবহারকারীদের বিনামূল্যে Network18-এর চ্যানেল দেখার সুযোগ করে দেবে। এই স্ট্রিমিং প্ল্যাটফর্মে আপনি যে যে চ্যানেল গুলি দেখতে পারবেন সেগুলি হল- News18 India, CNN-News18, CNBC Awaaz Live TV এবং CNBC TV18 প্রভৃতি। তবে চ্যানেলের তালিকা কিন্তু এখানেই শেষ নয়, ব্যবহারকারীদের জন্য Network18-এর অন্যান্য চ্যানেলগুলিও দেখানো হবে। মনে করা হচ্ছে যে, Network18 এই পদক্ষেপের মাধ্যমে ভারতের একাধিক ব্যবহারকারীর কাছে পৌঁছাতে চায়। আর এই কাজটি করার সেরা উপায় হল একটি ফ্রি স্ট্রিমিং প্ল্যাটফর্মের সাথে অংশীদারিত্ব করা।

ডিস্ট্রোটিভিতে ব্যবহারকারীরা ২৭০টিরও বেশি লাইভ টিভি চ্যানেল থেকে বিভিন্ন কনটেন্ট দেখতে পারবেন। এছাড়াও, হাজার হাজার ভিডিও-অন-ডিমান্ড (VoD) শোও এখানে উপস্থিত। এই অ্যাপটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ব্যবহারকারীরাই অ্যাক্সেস করতে পারবেন। তাছাড়াও, কোম্পানির ওয়েবসাইটে গিয়ে ব্যাবহারকারীরা পিসিতেও বিভিন্ন কনটেন্ট দেখতে পারবেন।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ ভায়াকম ১৮-এর সাথে নেটওয়ার্ক ১৮-এও বিভিন্ন পদক্ষেপ নিতে চলেছে। ভায়াকম ১৮-এর মাধ্যমে এখন বিভিন্ন খেলা লাইভ স্ট্রিমিং করা হচ্ছে, যার মধ্যে একটি অন্যতম জনপ্রিয় ইভেন্ট হলো আইপিএল। এছাড়াও, এই প্ল্যাটফর্মে সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারকারীরা আরো অনেক কনটেন্ট দেখার সুযোগও পাবেন। সম্প্রতি, ভায়াকম ১৮ ভারতের মধ্যে অনুষ্ঠিত ভারতীয় ক্রিকেট ম্যাচগুলি স্ট্রিম করার দায়িত্বও পেয়েছে। অর্থাৎ এখন ব্যবহারকারীরা জিও সিনেমা অ্যাপের মাধ্যমে বিনামূল্যে ভারতে অনুষ্ঠিত ভারতের ক্রিকেট সিরিজগুলি দেখতে পারবেন। উল্লেখ্য, আইওএস এবং অ্যান্ড্রয়েড এই উভয় ফোনেই জিও সিনেমা অ্যাপ ব্যবহার করতে পারবেন। এছাড়াও, স্মার্ট অ্যান্ড্রয়েড টিভিতেও জিও সিনেমা অ্যাপ অ্যাক্সেস করতে পারবেন।

মনে করা হচ্ছে, এই পদক্ষেপের মাধ্যমে Network 18 প্রত্যেকটি গ্রাহকের কাছে পৌঁছোতে চাইছে এবং ব্যবহারকারীদের Jio Cinema অ্যাপের মত অন্যান্য অ্যাপের মাধ্যমে বিনোদনের একটি অসাধারণ অভিজ্ঞতা প্রদান করতে চাইছে।