Poco C51 মাত্র 8999 টাকায় 11 জিবি র‌্যাম সহ লঞ্চ হল, রয়েছে 5000mAh ব্যাটারি

Poco C51 ফোনের নতুন ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ হল। চলতি বছরের এপ্রিলে Poco-র এই বাজেট ডিভাইসটি প্রথমবার এদেশে পা রাখে। তখন এটি ৪ জিবি র‌্যাম ও…

Poco C51 ফোনের নতুন ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ হল। চলতি বছরের এপ্রিলে Poco-র এই বাজেট ডিভাইসটি প্রথমবার এদেশে পা রাখে। তখন এটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ এসেছিল। তবে এখন থেকে ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। যদিও স্টোরেজ ছাড়া ডিভাইসটির স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন আনা হয়নি।

Poco C51 এর 6GB RAM ভ্যারিয়েন্টের দাম

Poco C51 এর নতুন ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ৮,৯৯৯ টাকা। আবার এতে ৫ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। এটি পাওয়ার ব্ল্যাক ও রয়্যাল ব্লু কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে, ৬ সেপ্টেম্বর ফ্লিপকার্টে প্রথম সেলে SBI এর ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে পেমেন্ট করে পোকো সি৫১ কিনলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এরপর এর দাম কমে দাঁড়াবে ৮,০৯৯ টাকায়।

প্রসঙ্গত, পোকো সি৫১ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬,৪৯৯ টাকা। অর্থাৎ নতুন ভ্যারিয়েন্টের দাম ২,৫০০ টাকা বেশি রাখা হয়েছে।

Poco C51 এর স্পেসিফিকেশন ও ফিচার

পোকো সি৫১ এর সামনে দেখা যাবে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ২০:৯ এসপেক্ট রেশিও অফার করবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৫;মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর পিছনে ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

আর সিকিউরিটির জন্য Poco C51 ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ (গো) এডিশনে চলে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট।