চাপে রেডমি-পোকো, পুজোর আগেই আসছে Realme-র সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন

জুলাই মাসে, রিয়েলমি (Realme) ভারতে Realme 11 Pro 5G এবং Realme 11 Pro+ 5G লঞ্চ করেছে। গত মাসে, আবার এই সিরিজের আরও দু’টি ফোন Realme…

জুলাই মাসে, রিয়েলমি (Realme) ভারতে Realme 11 Pro 5G এবং Realme 11 Pro+ 5G লঞ্চ করেছে। গত মাসে, আবার এই সিরিজের আরও দু’টি ফোন Realme 11 5G এবং Realme 11x 5G ভারতে এসেছে। এখন দেখা যাচ্ছে যে, Realme 11 সিরিজের অধীনে আরও মডেল বাজারে আনার পরিকল্পনা করছে সংস্থা। নতুন টিজার প্রকাশ করে যে রিয়েলমি এ মাসেই (সেপ্টেম্বর) লাইনআপটিতে নয়া মডেল যুক্ত করার বিষয়ে নিশ্চিত করেছে।

Realme 11 5G সিরিজের নতুন ফোন শীঘ্রই আসছে বাজারে

রিয়েলমি দ্বারা এক্স (সাবেক টুইটার)-এ শেয়ার করা নতুন টিজারে আসন্ন স্মার্টফোনের নাম উল্লেখ করা হয়নি, তবে যেহেতু এতে #DoubleAceDoubeLeap হ্যাশট্যাগ ব্যবহার করা হয়েছে, তাই মনে করা হচ্ছে যে ডিভাইসটি সম্ভবত কোম্পানির রিয়েলমি ১১ সিরিজের একটি নতুন সংযোজন হবে। তবে হ্যান্ডসেটটির সঠিক নাম সম্পর্কে এখনও সেভাবে কিছু জানা যায়নি।

উল্লেখিত টিজারটি নির্দেশ করে যে, এটি রিয়েলমির সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন হবে। অর্থাৎ, মডেলটি স্পেসিফিকেশন ও দামের দিক থেকে বিদ্যমান রিয়েলমি ১১এক্স ৫জি-এর নীচে অবস্থান করতে পারে। জানিয়ে রাখি, গত মাসে ১১এক্স ৫জি ১৪,৯৯৯ দামের সাথে ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছিল।

উল্লেখ্য, রিয়েলমি তাদের নার্জো ব্র্যান্ডিংয়ের অধীনে সম্প্রতি ১২,৯৯৯ টাকা দামের সাথে Realme Narzo 60x ফোনটি লঞ্চ করেছে। এটি Redmi 12 5G-এর প্রতিদ্বন্দ্বী, যার দাম ১২,৪৯৯ টাকা। দুটি ফোনই এই মুহূর্তে অ্যামাজনে কেনার জন্য উপলব্ধ রয়েছে। Poco M6 Pro 5G হ্যান্ডসেটটি আবার ফ্লিপকার্ট (Flipkart)-এ ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সুতরাং, আসন্ন Realme 11 সিরিজের ফোনটি রিটেইলার সাইটে M6 Pro-এর প্রতিদ্বন্দ্বী হতে পারে। এছাড়াও অনুমান করা হচ্ছে যে, Realme 11 5G সিরিজের নতুন ফোনটির পেজ আগামী কয়েক দিনের মধ্যেই রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইট এবং ফ্লিপকার্টে উপস্থিত হবে, যেখান থেকে ফোনটির নাম ও অন্যান্য বিবরণগুলি জানতে পারা যাবে।