iPhone 15 লঞ্চের একদিন আগেই সস্তা হয়ে গেল iPhone 14 ও iPhone 13, নতুন দাম দেখে নিন

আপনি যদি iPhone কেনার জন্য বড় ছাড়ের অপেক্ষা করে থাকেন, তবে আপনার জন্য সেরা সুযোগ চলে এসেছে। কারণ iPhone 15 লাইনআপ লঞ্চের আগে, পূর্ববর্তী iPhone…

আপনি যদি iPhone কেনার জন্য বড় ছাড়ের অপেক্ষা করে থাকেন, তবে আপনার জন্য সেরা সুযোগ চলে এসেছে। কারণ iPhone 15 লাইনআপ লঞ্চের আগে, পূর্ববর্তী iPhone 14 মডেলে বাম্পার ছাড় পাওয়া যাচ্ছে। জনপ্রিয় শপিং প্ল্যাটফর্ম Flipkart এই মুহূর্তে প্রায় ১৭,০০০ টাকা সস্তায় iPhone 14 এর (প্রোডাক্ট) রেড ভ্যারিয়েন্ট কেনার সুযোগ দিচ্ছে।

আইফোন ১৪ এর (প্রোডাক্ট) রেড কালার অপশন ফ্লিপকার্টে ৭৯,৯০০ টাকার পরিবর্তে ৬৬,৯৯৯ টাকায় তালিকাভুক্ত রয়েছে। এছাড়া এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে অতিরিক্ত ৪০০০ টাকা ছাড় পাওয়া যাবে, যার পরে ফোনটির দাম কমে ৬২,৯৯৯ টাকা হবে।

শুধু তাই নয়, ডিভাইসটির সাথে এক্সচেঞ্জ অফারের সুবিধা আলাদাভাবে পাওয়া যায়, অর্থাৎ আপনার যদি এক্সচেঞ্জ করার জন্য একটি পুরানো ফোন থাকে তবে আপনি আরও সস্তায় iPhone 14 কিনতে পারবেন।

এদিকে আপনি যদি iPhone 13 কিনতে চান, তাহলে ফ্লিপকার্টে এর দাম শুরু হয়েছে ৫৬,৯৯৯ টাকা থেকে। আবার এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীদের আরও ২,০০০ টাকা ছাড় দেওয়া হবে। এরপর iPhone 13 কেনা যাবে ৫৪,৯৯৯ টাকায়।