Vivo T2 Pro: 4K ক্যামেরার সঙ্গে দুর্দান্ত ফোন আনছে ভিভো, লঞ্চ হতে পারে এ মাসেই

এই বছরেই ভিভো তার T-সিরিজের লেটেস্ট স্মার্টফোন হিসেবে Vivo T2 মডেলটি ভারতীয় বাজারে লঞ্চ করেছে। বর্তমানে ব্র্যান্ডটি এই T2 লাইনআপে একটি নতুন মডেল যুক্ত করার…

এই বছরেই ভিভো তার T-সিরিজের লেটেস্ট স্মার্টফোন হিসেবে Vivo T2 মডেলটি ভারতীয় বাজারে লঞ্চ করেছে। বর্তমানে ব্র্যান্ডটি এই T2 লাইনআপে একটি নতুন মডেল যুক্ত করার পরিকল্পনা করছে বলে জানা গেছে। আসন্ন এই ডিভাইসটির নাম হল Vivo T2 Pro। নাম দেখেই বোঝা যাচ্ছে যে, আপকামিং ডিভাইসটি বিদ্যমান মডেলের উচ্চতর সংস্করণ হতে চলেছে। যদিও ফোনটির সম্পর্কে কোম্পানির তরফ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করা হয়নি, তবে এখন এর কিছু বৈশিষ্ট্য এবং লঞ্চ টাইমলাইন সামনে এসেছে।

Vivo T2 Pro-এর লঞ্চের প্রত্যাশিত টাইমলাইন

মাইস্মার্টপ্রাইস-এর রিপোর্ট অনুযায়ী, ভিভো টি২ প্রো ডিভাইসটি চলতি মাসের শেষের দিকে ভারতীয় বাiজারে লঞ্চ হবে। চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি এপ্রিল মাসে স্ট্যান্ডার্ড টি২ মডেলটি এদেশে লঞ্চ করেছে, আর এখন প্রো মডেলটি শীঘ্রই বাজারে উন্মোচন করার প্রস্তুতি নিচ্ছে।

Vivo T2 Pro-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ভিভো টি২ প্রো-এ ৩ডি কার্ভড ডিসপ্লে থাকবে বলে জানা গেছে, যা ১,২০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। স্ক্রিনটি সম্ভবত ফুলএইচডি+ রেজোলিউশন অফার করবে। স্মার্টফোনটির পিছনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর উপস্থিত থাকতে পারে, যা 4K রেজোলিউশনে ভিডিও রেকর্ড করতে সক্ষম হবে। ভিভো টি২ প্রো-এ স্লিম ফর্ম ফ্যাক্টর দেখা যেতে পারে।

তবে, Vivo T2 Pro-এর সঠিক ওজন এখনও স্পষ্ট নয়, যদিও এটি হালকা ওজনের হবে বলে দাবি করা হয়েছে। মনে করা হচ্ছে, ফোনটির স্পেসিফিকেশন গত মাসে লঞ্চ হওয়া iQOO Z7 Pro মডেলের অনুরূপ হবে।T2 Pro ফোনটি MediaTek Dimensity 7200 প্রসেসর দ্বারা চালিত হবে বলে শোনা যাচ্ছে, যা Z7 Pro-এ ব্যবহার করা হয়েছে।