Maruti Suzuki: পুজোর মুখে বাম্পার অফার, 59,000 টাকা ছাড় মারুতির এই সব গাড়িতে

পুজোর ঢাকে কাঠি পড়তে আর বেশি দেরি নেই। তাই উৎসবের দিনগুলির কথা মাথায় রেখে নিজেদের ঘুঁটি সাজাতে শুরু করেছে বিভিন্ন গাড়ী সংস্থা। এই কাজে শুরুতেই…

পুজোর ঢাকে কাঠি পড়তে আর বেশি দেরি নেই। তাই উৎসবের দিনগুলির কথা মাথায় রেখে নিজেদের ঘুঁটি সাজাতে শুরু করেছে বিভিন্ন গাড়ী সংস্থা। এই কাজে শুরুতেই নিজেদের খানিকটা এগিয়ে রাখল দেশের বৃহত্তম প্যাসেঞ্জার ভেহিকেল নির্মাতা মারুতি সুজুকি (Maruti Suzuki)। সেপ্টেম্বর মাস জুড়ে ডিসকাউন্ট অফারের ঘোষণা করল তারা। Arena ডিলারশিপের মাধ্যমে বিক্রি হওয়া মডেলগুলির উপর সর্বোচ্চ ৫৯,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলে জানা গিয়েছে। যার মধ্যে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট।

কোন গাড়িতে কতটা ছাড়

Maruti WagonR

সেপ্টেম্বর মাসে মারুতির যে কটি গাড়ির উপর বিভিন্ন ডিসকাউন্ট রাখা হয়েছে তার মধ্যে সবচেয়ে বেশি বেনিফিট মিলবে ওয়াগনার মডেলটির উপর। এই গাড়িটির সাথে রয়েছে ৩৫,০০০ টাকা পর্যন্ত নগদে ছাড়ের সুযোগ। তাছাড়াও ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৪,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট মিলবে এতে। এমনকি ওয়াগনার এর সিএনজি ভার্সনের উপরেও ৫৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে বলে জানানো হয়েছে। এরমধ্যে ৩০,০০০ টাকা থাকবে নগদে ছাড়।

Maruti Swift

ইন্দো-জাপানি এই সংস্থার অন্যতম জনপ্রিয় হ্যাচব্যাক মডেল হল সুইফট যা সেপ্টেম্বরে মোট ৫৫,০০০ টাকা পর্যন্ত সুযোগ-সুবিধার সঙ্গে উপলব্ধ। এর মধ্যে ক্যাশ ডিসকাউন্ট রয়েছে ৩৫,০০০ টাকার ও এক্সচেঞ্জ বোনাস থাকছে ২০,০০০ টাকার। যদিও ভ্যারিয়েন্ট অনুযায়ী ডিসকাউন্টের অঙ্ক কিছুটা উপর নিচে করা হয়েছে। যেমন ZXi এবং ZXi+ ভ্যারিয়েন্ট দুটিতে ক্যাশ ডিসকাউন্ট কমে হবে ২৫,০০০ টাকা। অন্যদিকে পুরনো গাড়ি এক্সচেঞ্জ করার ক্ষেত্রে তা যদি সাত বছরের অতিরিক্ত আগের মডেল হয়ে থাকে তখন এক্সচেঞ্জ বোনাস এর মূল্য কমে হবে ১৫,০০০ টাকা।

Maruti Alto K10

মারুতি তথা এদেশের সবচেয়ে ছোট চেহারার গাড়ি Alto K10 আকর্ষণীয় ছাড়ে মিলছে। এই গাড়িটিতে সব মিলিয়ে ৫৪,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবেন গ্রাহকরা। পেট্রোল ভার্সনে ক্যাশ ডিসকাউন্ট থাকবে ৩৫,০০০ টাকার, এক্সচেঞ্জ বোনাস রয়েছে ১৫,০০০ টাকা পর্যন্ত। উপরন্তু ৪০০০ টাকা পর্যন্ত থাকবে কর্পোরেট ডিসকাউন্ট। পাশাপাশি Alto K10 এর পেট্রোল অটোমেটিক এবং সিএনজি ভার্সন ২০,০০০ টাকা পর্যন্ত নগদে ছাড় মিলবে বলে জানা গিয়েছে।

এই মডেলগুলি ছাড়াও Celerio, Dzire, Ertiga এবং Eeco- গাড়িগুলির উপরেও চলতি মাসে বিভিন্ন রকম লোভনীয় ডিসকাউন্ট দিচ্ছে মারুতি সুজুকি। মডেল ও ভ্যারিয়েন্ট অনুযায়ী ২০,০০০ টাকা থেকে শুরু করে ৫৯,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে এই গাড়িগুলোর উপর। প্রসঙ্গত, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ছাড়ের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইলো আমাদের তরফে।