Vodafone Idea গ্রাহকদের জন্য সুখবর, চলে এল প্রয়োজনীয় এই পরিষেবা

পোস্টপেইড ব্যবহারকারীদের অভিজ্ঞতা আরো উন্নত করার জন্য Vodafone-Idea ভারতে নতুন VI Priority সার্ভিস লঞ্চ করেছে। বর্তমানে কেবলমাত্র নির্বাচিত কিছু এলাকায় এই পরিষেবাটি উপলব্ধ থাকবে। তবে…

পোস্টপেইড ব্যবহারকারীদের অভিজ্ঞতা আরো উন্নত করার জন্য Vodafone-Idea ভারতে নতুন VI Priority সার্ভিস লঞ্চ করেছে। বর্তমানে কেবলমাত্র নির্বাচিত কিছু এলাকায় এই পরিষেবাটি উপলব্ধ থাকবে। তবে আশা করা হচ্ছে VI খুব শীঘ্রই দেশের অন্যান্য অঞ্চলেও এই পরিষেবাটি পৌঁছে দেবে।

কারা কারা Vi Priority Service উপভোগ করতে পারবেন ?

ভিআই প্রায়োরিটি সার্ভিস-এর মাধ্যমে সংস্থাটি তাদের পোস্টপেইড ব্যবহারকারীদের জন্য বেশ কিছু বাড়তি সুবিধা অফার করবে। নতুন গ্রাহকেরা ৬৯৯ টাকা বা তার বেশি দামের পোস্টপেইড প্ল্যানের সঙ্গে এই পরিষেবাটি উপভোগ করতে পারবেন। এছাড়াও ফ্যামিলি প্ল্যানের (৪ জন বা তার বেশি) সাথেও গ্রাহকেরা এই পরিষেবাটি নিতে পারবেন। পাশাপাশি, প্রবীণ নাগরিক অথবা ভোডাফোন আইডিয়ার লং টার্ম কাস্টমাররাও (১০ বছর বা তার বেশি) এই পরিষেবাটি উপভোগ করতে পারবেন।

Vi Priority Service-এর মাধ্যমে কি কি অফার পাওয়া যাবে?

এই পরিষেবার যোগ্য ব্যবহারকারীরা ভিআই প্রায়োরিটি সার্ভিসের মেম্বার হিসেবে বেশ কিছু সুবিধা পাবেন। যেমন, তারা এর মাধ্যমে ২৪×৭ প্রিমিয়াম কল সেন্টারের সরাসরি অ্যাক্সেস পাবেন। অর্থাৎ, গ্রাহকেরা এর মাধ্যমে সরাসরি কাস্টমার সাপোর্ট এজেন্টের সাথে কথা বলার সুযোগ পাবেন।

আবার গ্রাহকেরা জিরো ওয়েটিং ফিচারের সুবিধা পাবেন। অর্থাৎ, যে কোন ভোডাফোন স্টোরে ব্যবহারকারীদের অপেক্ষা না করিয়েই দ্রুত তাদের সমস্যার সমাধান করা হবে। এছাড়াও, দ্রুত বিলিং-এর মত সুবিধাগুলি এই পরিষেবায় অন্তর্ভুক্ত করা হয়েছে। শুধু তাই নয়, এর মাধ্যমে ব্যবহারকারীরা জন্মদিন ও অ্যানিভার্সারির শুভেচ্ছা এবং প্রিমিয়াম অন-বোর্ডিং-এর মত সুবিধাগুলিও উপভোগ করতে পারবেন।

Vodafone Idea Limited এর সিওও অভিজিৎ কিশোরের মতে, তাদের কাছে এটা অত্যন্ত গর্বের বিষয় যে ভোডাফোন আইডিয়ার সাথে একাধিক গ্রাহক যুক্ত হয়ে আছেন। আর Vi তার গ্রাহকদের উন্নত পরিষেবা দেওয়ার জন্য বদ্ধপরিকর। সেই কারণেই টেলকোটি পোস্টপেইড গ্রাহকদের জন্য ভোডাফোন প্রায়োরিটি নামের পরিষেবাটি চালু করেছে। যার মাধ্যমে তারা গ্রাহকদের বিভিন্ন পরিষেবার মাধ্যমে অনন্য অভিজ্ঞতার প্রদান করতে চায়। উল্লেখ্য, কোম্পানিটি ইতিমধ্যেই Vi Priority service মুম্বাই, দিল্লি, কলকাতা, গুজরাট কর্ণাটক, কেরালা, মহারাষ্ট্র, গোয়া তামিলনাড়ু এবং অন্ধ্রপ্রদেশ সার্কেলে লঞ্চ করেছে। আর আশা করা হচ্ছে, খুব শীঘ্রই Vodafone Idea দেশের বাকি অংশেও এই পরিষেবা পৌঁছে দেবে।