Maruti Suzuki: পুজোর আগে কল্পতরু মারুতি, বিভিন্ন গাড়িতে 65,000 টাকা অব্দি ডিসকাউন্ট

অপেক্ষা আর মাত্র কিছু দিনের। উৎসবের আনন্দে ধীরে ধীরে সেজে উঠছে গোটা দেশ। আর এরই মাঝে মারুতি সুজুকি (Maruti Suzuki) তাদের বাছাই করা নেক্সা (Nexa)…

অপেক্ষা আর মাত্র কিছু দিনের। উৎসবের আনন্দে ধীরে ধীরে সেজে উঠছে গোটা দেশ। আর এরই মাঝে মারুতি সুজুকি (Maruti Suzuki) তাদের বাছাই করা নেক্সা (Nexa) মডেলে আকর্ষণীয় ডিসকাউন্টের ঘোষণা করেছে। নগদ ছাড়, কর্পোরেট বেনিফিট, এবং এক্সচেঞ্জ অফার মিলিয়ে সুযোগ-সুবিধার অঙ্ক প্রায় ৬৫,০০০ টাকার গন্ডি ছুঁয়েছে বলে জানা গিয়েছে।তবে জানিয়ে রাখি, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ছাড়ের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইলো আমাদের তরফে। চলুন দেখে নেওয়া যাক কোন মডেলে কীরকম অফার চলছে।

Maruti Suzuki সেপ্টেম্বর ডিসকাউন্ট:

Baleno

নেক্সা ডিলারশিপের ছত্রছায়ায় বিক্রি হওয়া সবকটি গাড়ির মধ্যে মধ্যে থেকে শ্রেষ্ঠত্বের শিরোপা অর্জন করতে পেরেছে ব্যালেনো। গত মাসে দেশের সর্বাধিক বিক্রি হওয়া গাড়ির মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে এটি। পাঁচ গতির ম্যানুয়ার সহ পেট্রল চালিত মডেল থেকে শুরু করে ফাইভ স্পিড অটোমেটিক এবং সিএনজি ভার্সনে সর্বোচ্চ ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলছে। আবার সেপ্টেম্বরের ২ থেকে ১৯ তারিখের মধ্যে বুক করলে এক্সচেঞ্জ অফার, কনজিউমার বেনিফিট এবং ৫ হাজার টাকার বিশেষ ফেস্টিভ্যাল ডিসকাউন্ট মিলবে। ব্যালেনোর দাম ৬.৬১ লাখ টাকা থেকে ৯.৮৮ লাখ টাকার মধ্যে (এক্স শোরুম)।

Ciaz

পরপর দুই মাস ধরে মারুতি তাদের সেডান মডেল ৪৮,০০০ টাকা ছাড়ে দিচ্ছে। গাড়িটির ১.৫ লিটারের পেট্রল ইঞ্জিনের পাওয়ার এবং টর্ক আউটপুট যথাক্রমে ১০৩ বিএইচপি এবং ১৩৮ এনএম। এটি ফাইভ যুক্ত ম্যানুয়াল ও ফোর স্পিড অটোমেটিক টর্ক কনভার্টারে উপলব্ধ। সিরাজ এর এক্স শোরুম মূল্য শুরু হচ্ছে ৯.৩০ লাখ টাকা থেকে। টপ মডেলের দাম ১২.৪৫ লাখ টাকা (এক্স শোরুম)।

Ignis

মারুতি সুজুকি ইগনিস সর্বোচ্চ ৬৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টেমিলবে। যদিও এটা শুধুমাত্র ম্যানুয়াল সংস্করণের ক্ষেত্রেই প্রযোজ্য। অপরদিকে অটোমেটিক ভার্সনে সর্বাধিক ৫৫,০০০ টাকার ডিসকাউন্ট পাবেন গ্রাহকরা। এর ১.২ লিটারের পেট্রোল ইঞ্জিনটি ৮২ বিএইচপি এবং ১১৩ এনএম টর্ক উৎপাদনে সক্ষম। এক্স শোরুম প্রাইস ৫.৮৪ লাখ টাকা থেকে শুরু করে ৮.৩০ লাখ টাকা পর্যন্ত গিয়েছে।