Sony-র ক্যামেরার সঙ্গে ভারতে আসছে Vivo V29 ও V29 Pro, লঞ্চের আগেই দাম ফাঁস

ভিভো গত মাসে ভারতের বাজারে তাদের V29 সিরিজের প্রথম মডেল হিসেবে Vivo V29e স্মার্টফোনটি লঞ্চ করেছিল। বর্তমানে ব্র্যান্ডটি এই লাইনআপের বাকি মডেলগুলি, অর্থাৎ স্ট্যান্ডার্ড V29…

ভিভো গত মাসে ভারতের বাজারে তাদের V29 সিরিজের প্রথম মডেল হিসেবে Vivo V29e স্মার্টফোনটি লঞ্চ করেছিল। বর্তমানে ব্র্যান্ডটি এই লাইনআপের বাকি মডেলগুলি, অর্থাৎ স্ট্যান্ডার্ড V29 5G এবং V29 Pro 5G-এর ওপর থেকে পর্দা সরানোর প্রস্তুতি নিচ্ছে৷ ডিভাইসগুলি সম্পর্কে অসংখ্য তথ্য ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে। মনে করা হচ্ছে যে, এই হ্যান্ডসেটগুলি চলতি মাসের শেষের দিকে লঞ্চ হবে। আর এখন এক সূত্রে ভারতে Vivo V29 5G সিরিজের মূল্য এবং ক্যামেরার বিবরণ প্রকাশ্যে এসেছে।

ফাঁস হল Vivo V29 5G সিরিজের মূল্যসীমা এবং ক্যামেরা স্পেসিফিকেশন

মাইস্মার্টপ্রাইস-এর রিপোর্ট অনুযায়ী, ভিভো ভি২৯ ৫জি সিরিজের দাম ভারতে ৪০,০০০ নীচে থাকবে৷ প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে, স্ট্যান্ডার্ড ভি২৯ ৫জি ‘ম্যাজেস্টিক রেড’ কালার ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। অন্যদিকে, ভিভো ভি২৯ প্রো ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬৬৩ প্রাইমারি ক্যামেরা সেন্সরের সাথে আসবে বলে জানা গেছে, যার ফোকাল লেন্থ হবে ৫০ মিলিমিটার।

যদিও, ভারতীয় বাজারে এই স্মার্টফোনগুলির লঞ্চের বিষয়ে ভিভোর পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে টাইমলাইনের ওপর ভিত্তি করে, আশা করা যায় যে কোম্পানি খুব শীঘ্রই এবিষয়ে ঘোষণা করবে। প্রসঙ্গত, ভিভো ভি২৯ মডেলটি ইতিমধ্যেই বিশ্ব বাজারে উন্মোচিত হয়েছে। আর সাম্প্রতিক কিছু সূত্র এবং লিস্টিং থেকে ভিভো ভি২৯ প্রো মডেলটির কয়েকটি মূল বৈশিষ্ট্যও সামনে এসেছে। আসুন এই দুই হ্যান্ডসেটের স্পেসিফিকেশনগুলির ওপর চোখ বুলিয়ে নেওয়া যাক।

Vivo V29 5G-এর স্পেসিফিকেশন

Vivo V29 5G-এ ৬.৭৮ ইঞ্চির ১.৫কে অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ হাই রিফ্রেশ রেট সাপোর্ট করে। এতে হিট ম্যানেজমেন্টের জন্য একটি ভিসি বায়োনিক কুলিং সিস্টেম বিদ্যমান। ডিভাইসটি Qualcomm Snapdragon 778G চিপসেট দ্বারা চালিত, যার সাথে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। Vivo V29 5G অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক ফানটাচ ওএস (FunTouch OS) কাস্টম স্কিনে কাজ করে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৪,৬০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Vivo V29 Pro 5G স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) প্ল্যাটফর্মে Vivo V29 Pro-এর গ্লোবাল মডেলটি তালিকাভুক্ত হয়েছে। এই লিস্টিংটি নির্দেশ করে যে, ফোনটি MediaTek Dimensity 8200 চিপের সাথে আসবে। এতে ৪,৬০০ এমএএইচ ব্যাটারির থাকতে পারে। ডিভাইসটিতে সম্ভবত ২,৮০০ x ১,২৬০ পিক্সেলের রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে অবস্থান করবে। ভারতে অফিসিয়াল লঞ্চের আগে এই দুই V29 সিরিজের হ্যান্ডসেট সম্পর্কে আরও তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।