ছবিতে গ্ল্যামার ফেটে পড়বে! দুর্ধর্ষ ক্যামেরার সঙ্গে Vivo V29 সিরিজের লঞ্চের তারিখ ফাঁস

সম্প্রতি এক টিজারে, ভিভো (Vivo) ভারতে V29 সিরিজের স্মার্টফোনগুলির লঞ্চের ইঙ্গিত দিয়ে আগ্রহী ক্রেতাদের মনে উত্তেজনা বাড়িয়েছে৷ মাত্র এক মাস আগে Vivo V29e লঞ্চ হওয়ার…

সম্প্রতি এক টিজারে, ভিভো (Vivo) ভারতে V29 সিরিজের স্মার্টফোনগুলির লঞ্চের ইঙ্গিত দিয়ে আগ্রহী ক্রেতাদের মনে উত্তেজনা বাড়িয়েছে৷ মাত্র এক মাস আগে Vivo V29e লঞ্চ হওয়ার পর, স্ট্যান্ডার্ড Vivo V29 এবং V29 Pro মডেলগুলি কোম্পানির জনপ্রিয় V-সিরিজের নয়া সংযোজন হিসাবে বাজারে আসতে চলেছে। টিজারে শুধু উল্লেখ করা হয়েছে যে, V29 সিরিজটি “শীঘ্রই আসছে”। তবে এতে ৪ অক্টোবর তারিখটিও স্পট করা গিয়েছে, যা ওই দিন ভারতের বাজারে Vivo V29 লাইনআপের আগমনের ইঙ্গিত দেয়।

Vivo V29 সিরিজ ভারতে আসতে পারে আগামী মাসেই

ফোনএরিনা ভিভো দ্বারা প্রকাশ করা নতুন টিজারে “৪ অক্টোবর দেখা না হওয়া পর্যন্ত আমাদের সাথেই থাকুন” (অনুবাদিত) এই বাকাংশটি দেখেছে, যা থেকে মনে করা হচ্ছে যে ভিভো ভি২৯ সিরিজটি আগামী ৪ অক্টোবর ভারতে লঞ্চ হতে পারে। টিজারটি ভি২৯ লাইনআপের বৈশিষ্ট্যগুলিও প্রকাশ করেছে৷ ডিভাইসটি তিনটি কালার অপশন পাওয়া যাবে – হিমালয়ান ব্লু, ম্যাজেস্টিক রেড এবং স্পেস ব্ল্যাক। উল্লেখযোগ্যভাবে, ম্যাজেস্টিক রেড ভ্যারিয়েন্টে কালার চেঞ্জিং গ্লাস রয়েছে। আর, হিমালয়ান ব্লু ভ্যারিয়েন্টে ৩ডি পার্টিকেল টেকনোলজি নামে একটি বিশেষ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

এটি বেশ স্পষ্ট যে, ভিভো ভি২৯ সিরিজটি ফটোগ্রাফির ওপর ফোকাস করবে। কারণ এই হ্যান্ডসেটগুলির পিছনে অরা এলইডি লাইট রয়েছে, যা পোর্ট্রেট মোডে সেরা ছবি সরবরাহ করতে পারিপার্শ্বিকতার ওপর নির্ভর করে আলোর তীব্রতা বাড়াবে-কমাবে। এছাড়াও, কোম্পানি বিশেষ ইন্ডিয়ান ম্যারেজ-স্টাইল পোর্ট্রেট মোড যোগ করছে। চলুন এক নজরে দেখে নেওয়া যাক ভিভো ভি২৯ সিরিজের স্মার্টফোনটির সম্পর্কে এখনও পর্যন্ত কি কি তথ্য সামনে এসেছে।

Vivo V29 সিরিজের স্পেসফিকেশন (প্রত্যাশিত)

Vivo V29 5G ফোনটি কিছু আকষর্ণীয় হার্ডওয়্যার অফার করবে, যার মধ্যে রয়েছে ৬.৭৮ ইঞ্চির ফুলএইচডি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যা ১২০ হার্টজ উচ্চ রিফ্রেশ রেট এবং এইচডিআর১০+ সাপোর্ট করে। ফোনটি Qualcomm Snapdragon 778G প্রসেসর দ্বারা চালিত হবে, যা ১২ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি/ ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, Vivo V29 5G-তে বহুমুখী ক্যামেরা সেটআপ অবস্থান করবে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের লেন্স এবং চিত্তাকর্ষক অরা এলইডি লাইট রিং দেখতে পাওয়া যাবে৷ আর ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, একটি ৫০ মেগাপিক্সেলের অটোফোকাস ক্যামেরা উপস্থিত থাকবে। ডিভাইসটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, স্টেরিও স্পিকার এবং হাই-রেস অডিও। Vivo V29 5G আইপি৬৮ (IP68) রেটিং সহ ধুলো এবং জল-প্রতিরোধীও হবে।

অন্যদিকে, ভিভো নিশ্চিত করেছে যে V29 Pro-তে ১২ মেগাপিক্সেলের Sony IMX663 সেন্সর সহ একটি অত্যাধুনিক ২x প্রো পোর্ট্রেট ক্যামেরা রয়েছে, যা ত্রুটিহীন এজ ডিটেকশন এবং অত্যাশ্চর্য ব্যাকগ্রাউন্ড বোকেহ অফার করবে।