Motorola-এর এই ফোনের উপর বাম্পার ডিসকাউন্ট, কিনুন 6000 টাকার কমে

আপনি যদি একটি ফিচার ফোনের দামে নামিদামী ব্র্যান্ডের দুর্দান্ত ফিচারযুক্ত স্মার্টফোন কিনতে চান, তবে Motorola-র একটি ডিভাইস বেছে নিতে পারেন। আর এই ফোনটি ফ্লিপকার্ট থেকে…

আপনি যদি একটি ফিচার ফোনের দামে নামিদামী ব্র্যান্ডের দুর্দান্ত ফিচারযুক্ত স্মার্টফোন কিনতে চান, তবে Motorola-র একটি ডিভাইস বেছে নিতে পারেন। আর এই ফোনটি ফ্লিপকার্ট থেকে ৪০ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে। এই হ্যান্ডসেটের নাম Moto E13। আবার এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ লাভ ওঠাতে পারলে এটি ৭৯৯ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে।
 
Moto E13 এর উপর দারুণ ছাড় 

ফ্লিপকার্টে মোটো ই১৩ ফোনটি ৪০০০ টাকা বাম্পার ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। ছাড়ের পর ডিভাইসটির ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য দাঁড়াবে মাত্র ৫,৯৯৯ টাকা। এর এমআরপি ৯,৯৯৯ টাকা।

শুধু তাই নয়, Moto E13 কেনার ক্ষেত্রে ব্যাংক অফারও পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করলে মিলবে ৫২০০ টাকা পর্যন্ত ছাড়।

Moto E13 এর স্পেসিফিকেশন ও ফিচার

মোটো ই১৩ জলরোধী আইপি ৫২-রেটিং সহ এসেছে। আর ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ গো সংস্করণে চলে। আবার এতে পাওয়া যাবে ৬.৫ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে এবং ডলবি স্পিকার। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে ব্যবহার করা হয়েছে ইউনিক টি৬০৬ চিপসেট।

Moto E13 এর পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা, যা ফুল-এইচডি ভিডিও রেকর্ড করতে সক্ষম। আর এর সামনে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। এই ক্যামেরা পোর্ট্রেট, এআই কালার, ফেস বিউটি, অটো স্মাইল ক্যাপচার, এইচডিআর, অ্যাসিস্টিভ গ্রিড সহ বিভিন্ন মোড সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি,যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।