25 শতাংশ ছাড়, মাত্র 7499 টাকায় পাওয়া যাচ্ছে Realme Narzo 50i Prime, এখানে রয়েছে খাস অফার

আপনি যদি কম বাজেটে সেরা ফিচারের স্মার্টফোন খুঁজে থাকেন, তাহলে Realme Narzo 50i Prime আপনার জন্য সেরা বিকল্প হিসাবে প্রমাণিত হতে পারে। এই ডিভাইসে আছে…

আপনি যদি কম বাজেটে সেরা ফিচারের স্মার্টফোন খুঁজে থাকেন, তাহলে Realme Narzo 50i Prime আপনার জন্য সেরা বিকল্প হিসাবে প্রমাণিত হতে পারে। এই ডিভাইসে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, বড় ডিসপ্লে ও ইউনিসক প্রসেসর। আর অ্যামাজন ইন্ডিয়ার ফোনটি এখন এমআরপির চেয়ে ২৫ শতাংশ কম দামে পাওয়া যাচ্ছে।

আজ্ঞে হ্যাঁ! Realme Narzo 50i Prime এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ৯,৯৯৯ টাকা হলেও আপনি ২৫ শতাংশ ছাড়ে এটি ৭,৪৯৯ টাকায় কিনতে পারেন। আবার এর উপরে ৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, ৩৬৪ টাকা প্রতিমাসে দিয়েও এটি কেনা যাবে।

Realme Narzo 50i Prime এর ফিচার এবং স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৫০আই প্রাইম ডিভাইসে আছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লে ৪০০ নিটস পিক ব্রাইটনেস লেভেল সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এই ফোনে এআরএম এমএএল-জি৫৭ জিপিইউসহ ইউনিসক অক্টা-কোর প্রসেসর দেওয়া হয়েছে। আর ফটোগ্রাফির জন্য রিয়েলমি নারজো ৫০আই প্রাইম হ্যান্ডসেটে এলইডি ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল এআই ক্যামেরা উপস্থিত।

সেলফি তোলার জন্য এই ফোনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বলতে গেলে, ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই আর এডিশনে চলে। কানেক্টিভিটির জন্য এতে ওয়াই-ফাই ৮০২.১১ বি/জি/এন, ব্লুটুথ ৫.০, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং জিপিএসের মতো অপশন দেওয়া হয়েছে।