এবার Samsung-এর হাই-এন্ড Galaxy Ultra ফোনে মিলবে 50 হাজার টাকার ছাড়, শীঘ্রই শুরু হচ্ছে Flipkart Sale

উৎসবের মরসুমে প্রতি বছরের মতো এবারও যে Flipkart Big Billion Days সেল নানা স্পেশাল অফার নিয়ে হাজির হবে, সেকথা জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি ইতিমধ্যেই নিশ্চিত…

উৎসবের মরসুমে প্রতি বছরের মতো এবারও যে Flipkart Big Billion Days সেল নানা স্পেশাল অফার নিয়ে হাজির হবে, সেকথা জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি ইতিমধ্যেই নিশ্চিত করেছে। এই মুহূর্তে দিনক্ষণ নিশ্চিত না হলেও, আশা করা হচ্ছে যে খুব শীঘ্রই (আগামী মাসের শুরুতে) Flipkart-এর এই বিশেষ বিক্রয়পর্ব শুরু হবে, যাতে অনেক নামী-দামী ব্র্যান্ডের স্মার্টফোন এবং আরও নানা প্রোডাক্ট খুব সস্তা দামে কেনা যাবে৷ সেক্ষেত্রে আপনি যদি পুজোর মুখে শক্তিশালী ফিচারযুক্ত প্রিমিয়াম অ্যান্ড্রয়েড স্মার্টফোন (Android Smartphone) কিনতে চান, তাহলে চলতি বছরে লঞ্চ হওয়া Samsung Galaxy S23 Ultra হ্যান্ডসেটটি আপনার জন্য সঠিক বিকল্প হবে। কারণ Flipkart Big Billion Day-এ এই ফোনটি বিশাল ছাড়ে পাওয়া যাবে। শুধু তাই নয়, এই সেলটিতে বিভিন্ন Apple iPhone-ও কেনা যাবে সুলভ মূল্যে। যাইহোক আসুন, এখন এক নজরে দেখে নেওয়া যাক Flipkart Big Billion Day সেলে Samsung Galaxy S23 Ultra ঠিক কী অফারে কেনা যাবে…

Samsung-এর সবচেয়ে শক্তিশালী ফোন সস্তায় কেনার সুযোগ দেবে Flipkart

এই মুহূর্তে স্যামসাংয়ের সবচেয়ে শক্তিশালী এবং সবচেয়ে দামী স্মার্টফোন গ্যালাক্সি এস২৩ আল্ট্রা। স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রার মূল্য ১,৪৯,৯৯৯ টাকা, তবে আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এটি ১ লাখ টাকার কমে কেনা যাবে বলে অনুমান করা হচ্ছে। অনেক রিপোর্টে দাবি করা হয়েছে যে, বিশেষ অফারে এই হাই-প্রিমিয়াম ফোনটি ৯২,০০০ টাকা দামে কেনা যেতে পারে। অর্থাৎ এতে ৫০ হাজার টাকা ছাড় পাওয়া যাবে। সেক্ষেত্রে বলে রাখি এমনটা সত্যি হলে, এই প্রথম স্যামসাংয়ের আল্ট্রা-প্রিমিয়াম স্মার্টফোনগুলিতে ক্রেতারা বিশাল ছাড় পাবেন।

Samsung Galaxy S23 Ultra-র স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা ৫জি ফোনটিতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৮ ইঞ্চি কিউ-এইচডি+ (রেজোলিউশন ৩০৮৮×১৪৪০ পিক্সেল) ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে, যা S-Pen সাপোর্ট করবে। এদিকে পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, সাথে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এছাড়া ফটোগ্রাফির জন্য এই স্যামসাং ফোনটি ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১০ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ অফার করবে। যেখানে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য মিলবে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে বিশাল জ়ুম ক্যাপাসিটিসহ নানা ক্যামেরা ফিচারও দেখা যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন