300 টাকার কমে মিলবে আনলিমিটেড ডেটা-কলের সাথে নানা সুবিধা, দেখে নিন Airtel-এর সস্তা প্ল্যানসমূহ

Airtel plans under 300: সময় পাল্টেছে, কিন্তু বিগত দুই দশক ধরে ভারতের টেলিকম সেক্টরে একইভাবে পরিষেবা দিয়ে চলেছে Bharti Airtel। বর্তমানে এই সংস্থাটি বাজারের শীর্ষ…

Airtel plans under 300: সময় পাল্টেছে, কিন্তু বিগত দুই দশক ধরে ভারতের টেলিকম সেক্টরে একইভাবে পরিষেবা দিয়ে চলেছে Bharti Airtel। বর্তমানে এই সংস্থাটি বাজারের শীর্ষ মোবাইল নেটওয়ার্ক অপারেটরগুলির মধ্যে একটি। এক্ষেত্রে নিজের হাজার হাজার কাস্টমারের জন্য Airtel, প্রিপেইড এবং পোস্টপেইড উভয় ক্ষেত্রেই বিভিন্ন ধরনের সুবিধাজনক রিচার্জ প্ল্যান অফার করে। এই প্ল্যানগুলি শুধুমাত্র হাই-স্পিড ডেটাই অফার করেনা, সাথে থাকে আনলিমিটেড ভয়েস কল, এসএমএস এবং বেশ কিছু জনপ্রিয় OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশনের বেনিফিট। এমতাবস্থায় আপনি যদি Airtel-এর সিম ব্যবহার করেন এবং নিজের জন্য সেরা রিচার্জ প্ল্যানটি বেছে নিতে চান, তাহলে আপনার জন্যই আমাদের আজকের এই প্রতিবেদন। এখানে আমরা কোম্পানিটির কিছু সস্তা প্রিপেইড প্ল্যান সম্পর্কে কথা বলব, যেগুলিতে ২৮ দিন থেকে শুরু করে ৫৬ দিন, ৮৪ দিন ও ৩৬৫ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে।

Airtel-এর এইসব প্ল্যানে সস্তায় পাবেন প্রচুর সুবিধা, দেখুন তালিকা

১. ১৫৫ টাকার Airtel প্ল্যান: এই রিচার্জ প্ল্যানটি ২৪ দিনের বৈধতার সাথে আসে। এতে প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল ও ৩০০টি এসএমএসের সুবিধা পাওয়া যায়। এছাড়াও মেলে ফ্রি হ্যালোটিউনস (HelloTunes) এবং উইঙ্ক মিউজিক (Wynk Music)-এর সাবস্ক্রিপশন।

২. ১৭৯ টাকার Airtel প্ল্যান: এটি ২৮ দিনের জন্য ২ জিবি ৪জি (4G) ডেটা, আনলিমিটেড ভয়েস কল, ৩০০টি এসএমএসের পাশাপাশি উইঙ্ক মিউজিক এবং ফ্রি হ্যালো টিউনসের মতো বেনিফিট দেয়।

৩. ২০৯ টাকার Airtel প্ল্যান: এই প্ল্যান ২১ দিনের ভ্যালিডিটিতে ১ জিবি ডেটা প্রতিদিন, আনলিমিটেড ভয়েস কল ও রোজ ১০০টি করে এসএমএস অফার করবে। এতেও উইঙ্ক মিউজিক এবং ফ্রি হ্যালো টিউনসের মতো বেনিফিট আছে।

৪. ২৩৯ টাকার Airtel প্ল্যান: এই প্ল্যানেও প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং রোজ ১০০টি করে এসএমএস ব্যবহার করা যাবে। এছাড়াও এতে মিলবে আনলিমিটেড ৫জি (5G) ডেটা, উইঙ্ক মিউজিক এবং ফ্রি হ্যালো টিউনসের অ্যাক্সেস। এর বৈধতা ২৪ দিন।

৫. ২৬৫ টাকার Airtel প্ল্যান: এর বৈধতা ২৮ দিন, বাকি যাবতীয় সুবিধা ২৩৯ টাকার প্ল্যানের অনুরূপ।