পুজো উপলক্ষে স্কুটারে 4,100 টাকা ছাড় দিচ্ছে Hop Electric, 100 কিমি চালাতে খরচ মাত্র 20 টাকা

গণেশ চতুর্থী উপলক্ষে ফোর-হুইলার থেকে শুরু করে বড় থেকে ছোট নানা টু-হুইলার ব্র্যান্ড ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফারের ডালি সাজিয়ে হাজির হচ্ছে। এবার তেমনই দেশীয় ইলেকট্রিক…

গণেশ চতুর্থী উপলক্ষে ফোর-হুইলার থেকে শুরু করে বড় থেকে ছোট নানা টু-হুইলার ব্র্যান্ড ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফারের ডালি সাজিয়ে হাজির হচ্ছে। এবার তেমনই দেশীয় ইলেকট্রিক ভেহিকেল স্টার্টআপ
হপ ইলেকট্রিক মোবিলিটি (HOP Electric Mobility) তাদের LEO ও LYF বৈদ্যুতিক স্কুটারে ফেস্টিভ অফারের ঘোষণা করল। উভয় ই-স্কুটারেই যথাক্রমে ৪,১০০ টাকা ও ৩,১০০ টাকার ছাড় দিচ্ছে সংস্থা।

গণেশ চতুর্থী উপলক্ষে HOP Electric স্কুটারে ছাড়

হপের লাইনআপে একাধিক ইলেকট্রিক স্কুটার রয়েছে। যেগুলি এক চার্জে ১২৫ কিলোমিটার পর্যন্ত ছুটতে পারে এবং ৭২ ভোল্ট আর্কিটেকচার অফফার করে। হাই পারফরম্যান্স মোটর থাকার কারণে সর্বোচ্চ ওজন বহনের ক্ষমতা ১৮০ কেজি। স্কুটারগুলিতে ১৯.৫ লিটার বুটসপেস ছাড়াও রয়েছে ইন্টারনেট, জিপিএস, এবং মোবাইল অ্যাপের সুবিধার মতো বিভিন্ন ফিচার্স।

হপের ইলেকট্রিক স্কুটারগুলিতে অন্যান্য ফিচার নিয়ে বললে, এতে উপস্থিত পার্ক অ্যাসিস্ট, ৫ কিমি/ঘন্টা গতিবেগে রিভার্স গিয়ার, সাইড স্ট্যান্ড সেন্সর, রিভার্স মোড সমেত তিনটি রাইডিং মোড, এলইডি কনসোল, ডুয়েল ডিস্ক ব্রেক, ইউএসবি চার্জিং, রিমোট কী, অ্যান্টি থেফ্ট অ্যালার্ম এবং অ্যান্টি হুইল লক।

হপ দাবি করেছে, তাদের ব্যাটারি স্কুটার চালাতে প্রতি কিলোমিটার কিছু খরচ মাত্র ২০ পয়সা। প্রসঙ্গত, ইলেকট্রিক স্কুটারের বাজারে ওলা ইলেকট্রিকও (Ola Electric) তাদের S1 রেঞ্জে ফেস্টিভ বেনিফিটের অফার দিয়েছিল। যা ২০ সেপ্টেম্বর পর্যন্ত বৈধ ছিল। গণেশ চতুর্থী উপলক্ষে মডেল পিছু সর্বোচ্চ ১৯,৫০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছিল।