7 হাজার টাকারও কমে মিলছে iPhone-এর মতো দেখতে স্মার্টফোন, পুজোর আগে কাজে লাগান এই অফার

আইফোন নিয়ে সবসময়ই ক্রেতামহল আকর্ষিত থাকে, যেমন লেটেস্ট Apple iPhone 15 সিরিজ নিয়ে এখন উন্মাদনার শেষ নেই! তবে আপনার যদি এই মুহূর্তে হাজার হাজার টাকা…

আইফোন নিয়ে সবসময়ই ক্রেতামহল আকর্ষিত থাকে, যেমন লেটেস্ট Apple iPhone 15 সিরিজ নিয়ে এখন উন্মাদনার শেষ নেই! তবে আপনার যদি এই মুহূর্তে হাজার হাজার টাকা খরচ করে আধ খাওয়া আপেলের লোগোযুক্ত স্মার্টফোন কেনার সামর্থ্য না থাকে, তাহলে আপনি আইফোনের মতো একইরকম দেখতে একটি ফোন এখন Amazon India-য় ১০ হাজার টাকারও কম দামে কিনে ফেলতে পারেন। আসলে ভারতীয় মোবাইল কোম্পানি Lava-র Yuva 2 Pro নামক একটি সস্তা ফোন রয়েছে, যার ব্যাক প্যানেল দেখতে হুবহু আইফোনের মতোই। এক্ষেত্রে Lava Yuva 2 Pro-তে বিশাল ব্যাটারি, বড় ডিসপ্লে এবং পর্যাপ্ত স্টোরেজও পাবেন। তাই দুধের স্বাদ ঘোলে মেটাতে এই ফোন কিনতেই পারেন, তাও আবার ডিসকাউন্টে। আসুন, এখন এই Lava Yuva 2 Pro ফোনে উপলব্ধ অফার সম্পর্কে বিশদ জেনে নিই।

Amazon offer: iPhone-এর মতো দেখতে এই Lava ফোন কিনুন জলের দরে

লাভা যুবা ২ প্রো স্মার্টফোনের ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ৯,৯৯৯ টাকা, তবে অ্যামাজন এখন এটিকে ৭,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত করেছে। এক্ষেত্রে, ব্যাঙ্ক অফারে অতিরিক্ত ৬০০ টাকা ছাড় পাওয়া যাবে। মিলবে ৩৮৮ টাকার ইএমআই অপশনও।

এখানেই শেষ নয়, যদি পুরোনো ফোনের বদলে এই দেশীয় (পড়ুন Made in India) স্মার্টফোনটি কেনা হলে ৭,৫৯৯ টাকা পর্যন্ত ছাড় এক্সচেঞ্জ বোনাস হিসেবে পাওয়া যাবে। মানে, ৭ হাজার টাকারও কমে আপনি পাবেন আইফোনের মতো ডিজাইনের একটি ফোন।

Lava Yuva 2 Pro-এর স্পেসিফিকেশন

লাভা যুবা ২ প্রো স্মার্টফোনে ওয়াটার-ড্রপ নচ ডিজাইনের ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর, যার সাথে মিলবে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এক্ষেত্রে ভার্চুয়াল র‍্যাম ফিচারের সাহায্যে ফোনটির র‌্যাম ক্যাপাসিটি আরও ৩ জিবি পর্যন্ত এবং মাইক্রোএসডি কার্ডের ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ১০ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া ফটোগ্রাফির জন্য এই ফোনটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার সেটআপ অফার করবে।

এটিতে ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ সি (USB Type-C) পোর্টের মতো বিকল্পগুলিও কাজে লাগানো যাবে।