স্মার্টফোনে দেদার ছাড়, 37500 টাকা পর্যন্ত ছাড়ে কিনুন iPhone 14 Pro, Xiaomi 13 Pro ও Samsung Galaxy S22 Ultra

শীর্ষ স্থানীয় ব্র্যান্ডের প্রিমিয়াম স্মার্টফোনে বাম্পার ছাড় দিচ্ছে Amazon। শপিং সাইটটি iPhone 14 Pro, Xiaomi 13 Pro ও Samsung Galaxy S22 Ultra এর মতো ডিভাইসের…

শীর্ষ স্থানীয় ব্র্যান্ডের প্রিমিয়াম স্মার্টফোনে বাম্পার ছাড় দিচ্ছে Amazon। শপিং সাইটটি iPhone 14 Pro, Xiaomi 13 Pro ও Samsung Galaxy S22 Ultra এর মতো ডিভাইসের উপর ৩৭,৫০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। আবার আপনি চাইলে ইএমআই অফারের সুবিধা পাবেন। উল্লেখিত তিনটি ফোনেই অসাধারণ ক্যামেরা সেটআপ, দুর্দান্ত ডিসপ্লে এবং শক্তিশালী ব্যাটারি পাওয়া যাবে। আসুন এই ডিভাইসগুলির সাথে পাওয়া অফারগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক। 

iPhone 14 Pro

iPhone 14 Pro এর ১২৮ জিবি স্টোরেজ ও স্পেস ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টের এমআরপি ১,২৯,৯০০ টাকা। তবে এখন এটি ১,১৯,৯০০ টাকায় বিক্রি হচ্ছে। আবার এর সাথে ২৫০ টাকা ব্যাংক ডিসকাউন্ট পাওয়া যাবে। আর পুরানো ফোন বদলালে দেওয়া হবে ৩৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

Samsung Galaxy S22 Ultra

এই স্যামসাং ফোনে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে। এই ফোনের এমআরপি ১,৩১,৯৯৯ টাকা। তবে এখন আপনি ২২% ছাড়ের পরে এটি ১,০২,৯৯৯ টাকায় অর্ডার করতে পারবেন। আবার ১৭৫০ টাকা পর্যন্ত ব্যাংক ডিসকাউন্টও দেওয়া হচ্ছে। সাথে ৩৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

 Xiaomi 13 Pro

শাওমির এই ফোনটি অ্যামাজনে এখন অনেক সস্তায় পাওয়া যাচ্ছে। এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৮৯,৯৯৯ টাকা। তবে এখন এটি ৭৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার ব্যাংক অফারে ৮,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে।