3000 টাকা সরাসরি ছাড়, ফ্ল্যাগশিপ কিলার Moto Edge 40 Neo আজ প্রথমবার কেনার সুযোগ, রয়েছে আরও অফার

Motorola গত সপ্তাহে ভারতে লঞ্চ করেছিল Moto Edge 40 Neo স্মার্টফোন। আর আজ ডিভাইসটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। দুপুর বারোটায় Flipkart ও…

Motorola গত সপ্তাহে ভারতে লঞ্চ করেছিল Moto Edge 40 Neo স্মার্টফোন। আর আজ ডিভাইসটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। দুপুর বারোটায় Flipkart ও Moto eStore থেকে ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা Moto Edge 40 Neo এর উপর ৩০০০ টাকা ফ্লাট ডিসকাউন্ট পাবেন। ফিচারের কথা বললে, এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ডাইমেনসিটি ৭০৩০ প্রসেসর ও অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর উপস্থিত।

Moto Edge 40 Neo এর দাম ও অফার

মোটো এজ ৪০ নিও এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের মূল্য ধার্য করা হয়েছে ২৩,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের‌ দাম ২৫,৯৯৯ টাকা। তবে আজকের সেলে এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টে ৩,০০০ টাকা করে ছাড় পাওয়া যাবে। যারপর এদের দাম হবে যথাক্রমে ২০,৯৯৯ টাকা ও ২২,৯৯৯ টাকা।

আবার ICICI ও Kotak ব্যাংকের কার্ডধারীরা Moto Edge 40 Neo কেনার সময় অতিরিক্ত ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

Moto Edge 40 Neo-এর বিশেষত্ব

মোটো এজ৪০ নিও ফোনের সামনে দেখা যাবে ফুল এইচডি প্লাস রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৫ ইঞ্চির কার্ভড পি-ওলেড (POLED) ডিসপ্লে, যা ১,৩০০ নিট পর্যন্ত পিক ব্রাইটনেস ও এইচডিআর১০+ কনটেন্ট সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। আর পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং অটোফোকাস সাপোর্ট সহ ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স।

Moto Edge 40 Neo ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৩০ প্রসেসর দ্বারা চালিত। এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলে, যা দুটি বড় ওএস আপগ্রেড এবং তিন বছরের সিকিউরিটি আপডেট পাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬৮ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ডুয়েল স্টেরিও স্পিকার সহ আসা এই ডিভাইস ধুলো এবং জল প্রতিরোধের জন্য আইপি৬৮ (IP68)-রেটিং প্রাপ্ত।