OnePlus Pad Go: চোখের সমস্যা ভোগাবে না, ওয়ানপ্লাসের নতুন ট্যাবে থাকছে বিশেষ ফিচার

ওয়ানপ্লাস (OnePlus)-এর সাশ্রয়ী মূল্যের ট্যাবলেট নিয়ে বেশ কিছু মাস ধরেই জল্পনা চলছে। শোনা যাচ্ছে, এই ট্যাবটি OnePlus Pad Go নামে খুব শীঘ্রই বাজারে আত্মপ্রকাশ করবে।…

ওয়ানপ্লাস (OnePlus)-এর সাশ্রয়ী মূল্যের ট্যাবলেট নিয়ে বেশ কিছু মাস ধরেই জল্পনা চলছে। শোনা যাচ্ছে, এই ট্যাবটি OnePlus Pad Go নামে খুব শীঘ্রই বাজারে আত্মপ্রকাশ করবে। আর এখন অফিসিয়াল লঞ্চের আগে, কোম্পানির তরফে ক্রেতাদের উদ্দেশ্যে এই আসন্ন ট্যাবের একটি নতুন টিজার শেয়ার করা হয়েছে। এই টিজারটি OnePlus Pad Go-এর ডিসপ্লের বিশেষ ফিচারের বিষয়ে জানিয়েছে, যা ব্যবহারকারীদের চোখের সুরক্ষার দিকে খেয়াল রাখবে।

OnePlus Pad Go আসতে চলেছে ‘আই-ফ্রেন্ডলি’ ডিসপ্লের সাথে

সংস্থাটি তাদের অফিসিয়াল এক্স হ্যান্ডেল (সাবেক টুইটার) থেকে ওয়ানপ্লাস প্যাড গো-এর একটি নতুন টিজার শেয়ার করেছে। ইমেজ পোস্টারটিতে ওয়ানপ্লাস নিশ্চিত করেছে যে, ট্যাবটি টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland)-এর সার্টিফিকেশন সহ আসবে, যার অর্থ হল এটি লো ব্লু লাইট প্রযুক্তি সাপোর্ট করে। নীলচে রশ্মি কম মাত্রায় নির্গত হলে, তা ব্যবহারকারীদের চোখকে সুরক্ষিত রাখতে সাহায্য করবে। এখনও পর্যন্ত বিভিন্ন সূত্র মারফৎ যা যা তথ্য সামনে এসেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, ওয়ানপ্লাস প্যাড গো লম্বা ১১.৩৫ ইঞ্চির ডিসপ্লের সাথে আসবে, যা ২.৪কে রেজোলিউশন এবং ৭:৫ অ্যাসপেক্ট রেশিও অফার করবে।

এছাড়াও, ওয়ানপ্লাসের নতুন ট্যাবলেটটি কোয়াড স্পিকার সেটআপের সাথে আসবে বলে জানা গেছে, যা ডলবি অ্যাটমস সাপোর্ট করবে। ওয়ানপ্লাস প্যাড গো-এর মূল্য আগামী ৬ অক্টোবর ঘোষণা করা হবে। ট্যাবের নামে ‘Go’ কথাটি ইঙ্গিত করে যে নতুন ট্যাবলেটটি সম্ভবত OnePlus Pad মডেলের তুলনায় আরও সাশ্রয়ী ট্যাবলেট হবে। ওয়ানপ্লাস প্যাড গো খুব সম্ভবত ৮,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, OnePlus Pad Go ট্যাবটি MediaTek Helio G99 প্রসেসর দ্বারা চালিত হবে। এই চিপসেটটি ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ২.২ স্টোরেজের সাথে যুক্ত হতে পারে। OnePlus Pad Go-এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক অক্সিজেনওএস ১৩.২ (OyxgenOS 13.2) কাস্টম স্কিন।